scorecardresearch

বড় খবর

৫১ হাজারের ফোন ৬ হাজারেই! বছর শুরুর সেরা অফার, আজই কিনুন Vivo X80

ক্যামেরার দিক থেকে এই ফোনটিতে রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা

৫১ হাজারের ফোন ৬ হাজারেই! বছর শুরুর সেরা অফার, আজই কিনুন Vivo X80

Vivo- ৫১ হাজার টাকার মোবাইল পাওয়া যাচ্ছে মাত্র ৫,৭৭২ টাকায়, বছরের সেরা অফার মিইস করবেন না। আপনি যদি সস্তায় একটি দামি ফোন কেনার চিন্তা-ভাবনা করেন তাহলে এই অফারটি কেবল আপনার জন্য। Vivo Days আপনার জন্য Flipkart-এ লাইভ। সেল উপলক্ষে ৫১ হাজার টাকার Vivo স্মার্টফোন কিনতে পারেন মাত্র ৫হাজার ৭৭২টাকার বিশেষ অফার প্রাইজে।

Vivo Days Sale Flipkart-এ লাইভ। বিক্রি শুরু হয়েছে ২ জানুয়ারি, এবং চলবে ৬ জানুয়ারি পর্যন্ত। সেলে গ্রাহকরা খুব সস্তায় সেরা স্মার্টফোন কিনতে পারবেন। সেরা ডিলের অধীনে, গ্রাহকরা ৫১,৪৯৯ টাকার প্রারম্ভিক মূল্যে Vivo X80 কিনে আনতে পারেন। তবে কিছু অফার উপলক্ষে এই স্মার্টফোনে রয়েছে বড় ডিসকাউন্ট।

সেল চলাকালীন, গ্রাহকরা ফোনটি কিনতে পারেন প্রতি মাসে মাত্র ৫,৭৭২ টাকার ইএমআই-তে। অর্থাৎ, আপনি ৫,৭৭২ টাকা পেমেন্ট করেই বাড়িতে নিয়ে আসুন সাধের এই স্মার্টফোন। বাকি টাকা প্রতি মাসে পরিশোধ করুন। এছাড়া এই ফোনে রয়েছে সেরা এক্সচেঞ্জ অফারও । এক্সচেঞ্জ অফারে এই ফোনে ২১,৪০০ টাকা পর্যন্ত ছাড় দেওয়া হচ্ছে।

Vivo X80-এ মডেলে রয়েছে একটি 6.78-ইঞ্চি ফুল HD + 3D কার্ভড AMOLED ডিসপ্লে রয়েছে এবং এতে 2400×1080 পিক্সেল রেজোলিউশন রয়েছে। এর ডিসপ্লে 120Hz এর রিফ্রেশ রেট এবং 240Hz এর টাচ স্যাম্পলিং রেট। এই ফোনের রয়েছে 1000 nit এর সর্বোচ্চ উজ্জ্বলতা স্তরও দিচ্ছে। এই Vivo ফোনটিতে রয়েছে 12 GB পর্যন্ত RAM এবং 256 GB পর্যন্ত ইন্টারন্যাল স্টোরেজ। প্রসেসর হিসেবে এই ফোনে রয়েছে MediaTek Dimensity 9000 চিপসেট । ফোনটি দুটি রঙের বিকল্পে উপলব্ধ। কসমিক ব্ল্যাক এবং আরবান ব্ল্যাক। OS সম্পর্কে কথা বললে, ফোনটি Android 12 ভিত্তিক Funtouch OS 12-এ কাজ করে।

আরও পড়ুন: [ Moto-Jio অংশীদারিত্ব! নির্বাচিত ‘সাশ্রয়ী মূল্যের’ স্মার্টফোনে মিলবে 5G পরিষেবা ]

ক্যামেরার দিক থেকে এই ফোনটিতে রয়েছে এলইডি ফ্ল্যাশ সহ তিনটি ক্যামেরা । এর মধ্যে, 50-মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরার সঙ্গে সেলফির জন্য 32-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে এই ফোনে। পাওয়ার ব্যাকআপের দিক থেকে, ফোনটিতে একটি 4500mAh ব্যাটারি রয়েছে এবং এটি 80W দ্রুত চার্জিং সাপোর্ট রয়েছে। কানেক্টিভিটির দিক থেকে এই ফোনে রয়েছে Wi-Fi, Bluetooth 5.3, USB Type-C এবং GPS এর মত অপশন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Vivo x80 offer emi option 5772 per month offer live on flipkart