ভোডাফোন নিয়ে এল ১১২ দিনের বৈধতার প্ল্যান, খরচ ৫৯৭

৫৯৭ টাকার রিচার্জ প্ল্যানে , ভোডাফোন গ্রাহকরা ১০ জিবি ডেটা পাবেন ৪ জি/৩ জি/২ জি গতিতে, এছাড়া থাকবে আনলিমিটেড ভয়েস কল বেনিফিট (লোকাল/এসটিডি এবং রোমিং), এবং প্রতিদিন ১০০টি ফ্রি এসএমএস।

By: Kolkata  Published: October 22, 2018, 2:18:13 PM

ভোডাফোন লঞ্চ করল ৫৯৭ টাকার প্রিপেইড প্ল্যান, যা ফিচার ফোন এবং স্মার্টফোন উভয় গ্রাহকদেরই সুবিধা করে দেবে। এই প্ল্যানটিতে, যে সব গ্রাহকরা সদ্য ফোন কিনবেন তাঁদের আরও অতিরিক্ত ৫৬ দিন দেওয়া হবে। অর্থাৎ ১৬৮ দিন ব্যবহার করতে পারবেন ৫৯৭ টাকার প্ল্যানটি।

৫৯৭ টাকার রিচার্জ প্ল্যানে, ভোডাফোন গ্রাহকরা ১০ জিবি ডেটা পাবেন ৪ জি / ৩ জি / ২ জি গতিতে, এছাড়া থাকবে আনলিমিটেড ভয়েস কল বেনিফিট (লোকাল /এসটিডি এবং রোমিং), এবং প্রতিদিন ১০০ টি ফ্রি এসএমএস ব্যবহার করা যাবে। সীমাহীন কলের আওতায়, ভোডাফোন ব্যবহারকারীদের প্রতিদিন ২৫০ মিনিটের কলিং বা ১০০০ মিনিট সাপ্তাহিক টক টাইম পাওয়া যাবে।

আরও পড়ুন: মন কাড়া পুজোর উপহারে এয়ারটেল

ভোডাফোন ৪ জি সেবা প্রদান করবে এমন সমস্ত চেনাশোনাগুলিতে এই পরিকল্পনাগুলি উপলব্ধ হবে। খুব শীঘ্রই ৪ জি গ্রাহকদের জন্য ১৫৯ টাকার প্ল্যান নিয়ে আসছে ভোডাফোন। যা প্রতিদিন ১ জিবি ডেটা ও ১০০ টি ফ্রি এসএমএস এবং সীমাহীন কলিংয়ের অফার দেবে।

ভোডাফোনের ৫৯৭ টাকার প্রিপেইড প্ল্যানের সঙ্গে পাল্লা দিতে রয়েছে রিলায়েন্স জিওর ৫৯৪ টাকার প্ল্যান। যা জিও মনসুন হাঙ্গামা অফারের অধীনেও জিও ফোনের জন্য নিয়ে এসেছিল। জিও ১৮০ দিনের প্ল্যানের বৈধতা সহ ফিচার ফোন গ্রাহকদের জন্য সীমাহীন কল অফার করে। এই ভোডাফোন প্ল্যানটি এয়ারটেলের ৫৯৭ টাকার প্রিপেইড অফারের মতোই, যা ১০ জিবি ডেটা সহ, FUP সীমা ছাড়াই সীমাহীন কলিংয়ের সুযোগ রয়েছে, এবং ১০০ টি দৈনিক এসএমএস ব্যবহার করতে পারবেন।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vodafone introduces rs 597 prepaid plan for feature phone users

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement