scorecardresearch

বড় খবর

Xiaomi 4th Mi Anniversary Sale 2018 Day 2 Offers: শাওমির চৈত্র সেল

Xiaomi Mi 4th anniversary Rs.1 flash sale day 2 offers: কোম্পানির জন্মদিন পালনে ১০ জুলাই থেকে শুরু হয়েছে দেদার সেল, যার মেয়াদ থাকবে ১২ তারিখ অবধি। শুধু যে হ্যান্ডসেটের ওপরই সেল তা নয়। স্মার্ট টিভি, ব্যান্ডসহ কোম্পানির সমস্ত প্রোডাক্টের ওপর থাকবে আকর্ষণীয় ছাড়।

Xiaomi’s 4th Mi anniversary sale to start from July 10
জন্মদিন পালনে ১০ জুলাই থেকে শুরু হবে দেদার সেল
Xiaomi Mi 4th Anniversary Rs.1 Flash Sale 2018 Day 2 Deals: জন্মদিনে জলের দাম, শাওমির গ্যাজেটে। ভাগ্যে থাকলে ৪ টাকায় পেয়ে যাতে পারেন Redmi Note 5ও। এছাড়া কোম্পানির জন্মদিন পালনে ১০ জুলাই থেকে শুরু হয়েছে দেদার সেল, যার মেয়াদ থাকবে ১২ তারিখ অবধি। শুধু যে হ্যান্ডসেটের ওপরই সেল তা নয়। স্মার্ট টিভি, ব্যান্ডসহ কোম্পানির সমস্ত প্রোডাক্টের ওপর থাকবে আকর্ষণীয় ছাড়। পাশাপাশি কোম্পানির কিছু প্রোডাক্টের ওপর থাকবে ফ্ল্যাশ সেলও। এই তালিকায় রয়েছে Redmi Y1,55-inch Mi LED Smart TV, the Redmi Note 5 Pro।

বেলা ১২ টা থেকে রাত ১১.৫৯ অবধি থাকবে ফ্ল্যাশ সেলে কেনার সুযোগ, সঙ্গে আসন্ন অফারে কেনার জন্য আগাম F-কোড।
বিভিন্ন সময়ে সেল দিয়ে গ্যাজেট ওয়ার্ল্ডে গত বছর থেকে একচেটিয়া বাজার করছে শাওমি। কম দামে পুষ্টিকর জিনিস, সঙ্গে অফুরন্ত অফার!

আরও পড়ুন :Xiaomi Redmi Y2 review: সাশ্রয়ী দামে শাওমির নতুন সেলফি ফোনের ভাল-মন্দ

এই অফারে যদি মনে করেন অনেক কিছু কিনবেন, তাহলে চলে যান কোম্পানির অফিশিয়াল ইভেন্ট পেজে। সেখানে পেয়ে যাবেন একগুচ্ছ শপিং অফার। ফ্ল্যাশ সেলে ৪ টাকাতেও পাওয়া যাবে আপনার পছন্দের জিনিস। লাইভ হওয়ার পর বিকেল ৪ টে অবধি পাওয়া যাবে Redmi Note 5 এর ওপর ফ্ল্যাশ সেল। পাশাপাশি Mi VR Play 2 হেডসেট। সন্ধে ৬ টা অবধি চলবে ফ্ল্যাশ সেল। বাকি ব্লক ব্লাস্টার সেল চলবে রাত ১২ টা অবধি। ৫০ থেকে ৫০০ টাকার গিফট কুপন পাওয়া যাবে কোম্পানির ওয়েবসাইটে।

তবেই এতেই শেষ নয়, এর সঙ্গে পাওয়া যাবে ক্যাশব্যাক। স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড, ও পেটিএম, MobiKwik দিয়ে কিনলে পাওয়া যাবে আকর্ষণীয় ছাড়। ৭,৫০০ টাকার গ্যাজেট স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার ক্রেডিট কার্ড দিয়ে কিনলে পেয়ে যাবেন ৫০০ টাকার ছাড়। ৮,৯৯৯ টাকার ওপর ১,০০০ টাকার ছাড়, তবে সেটি মিলবে বিমানের ভাড়ায় ও ২০০ টাকা ছাড় মিলবে সিনেমার টিকিটে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Xiaomi 4th mi anniversary sale 2018 day 2 offers