হাতে আসেনি সেভেন সিরিজ, এরই মধ্যে আপকামিং ফোনের ঘোষণা রেডমির

বেশ কয়েক দিন আগে, শাওমির ভারতীয় এমডি মানু কুমার জৈন রেডমি ওয়াই সিরিজের একটি টিজার প্রকাশ্যে আনে। যেখানে স্পষ্ট করে উল্লেখ ছিল ৩২ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে আপকামিং ফোনটিতে।

By: New Delhi  Updated: Apr 15, 2019, 2:25:51 PM

ক্যামেরাই সর্বেসর্বা। শাওমি আগামী ২৪ এপ্রিল ভারতের বাজারে লঞ্চ করতে চলেছে Redmi Y3। যেখানে থাকছে ৩২ মেগাপিক্সেলের সেলফি ক্যামেরা।

রেডমি তাদের টুইটারের অফিসিয়াল হ্যান্ডেল থেকে ওয়াই সিরিজ স্মার্টফোনের আভাস দিয়েছে। সেলফি আরও উন্নত হওয়া উচিত, একইসঙ্গে আমাদের দেখার দৃষ্টিভঙ্গি বদলানো নিয়ে প্রশ্ন তুলেছে সংস্থা।

বেশ কয়েক দিন আগে, শাওমির ভারতীয় এমডি মানু কুমার জৈন রেডমি ওয়াই সিরিজের একটি টিজার প্রকাশ্যে আনে। যেখানে স্পষ্ট করে উল্লেখ ছিল ৩২ মেগাপিক্সেল ক্যামেরা থাকবে আপকামিং ফোনটিতে। জানা যাচ্ছে, Redmi Y2 পর এক লাফে বড় পরিবর্তন আনতে চলেছে Y3 তে। উল্লেখ্য, Redmi Y2 ফোনে ছিল ১৬ মেগাপিক্সেল ক্যামেরা, সেখানে Y3 ফোনের ক্যামেরা প্রায় দ্বিগুন।

আরও পড়ুন: এক মাসে এক মিলিয়ন বিক্রি , অথচ নাগালে নেই রেডমি নোট সেভেন সিরিজ

ভারতে বাজারে গতমাসে লঞ্চ হয়েছে Redmi Note 7 এবং Redmi Note 7 Pro। তবে তিন বার ফ্ল্যাশ সেলে ধরা দিয়েছে। এছাড়া দোকানে আগাম বুকিং করে রাখলে দীর্ঘ সময় পর হাতে এসে পৌঁছচ্ছে সেই ফোন। তাতেই নাকি ১ মিলিয়ন বিক্রি হয়ে গেছে ফোনটি। নিতান্ত গুজব বলে মনে করছেন একাংশ। তাদের বক্তব্য, ফ্ল্যাশ সেলে ২ মিনিটেই নাকি উধাও। নাগালেই পাওয়া যাচ্ছে না রেডমি নোট সেভেন সিরিজ। বলা বাহুল্য আপাতত জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই সিরিজ।

এরইমধ্যে হাজির হতে চলেছে Redmi Y3। এই মডেলে থাকতে পারে ডট্ নচ ডিজাইন। ডিসপ্লে হবে আরও উন্নত ও উজ্জ্বল। এ ছাড়া, অন্যান্য আর কোনো ফিচার সম্পর্কে সেরকম কোনো তথ্য পাওয়া যায়নি। তবে মনে করা হচ্ছে ৪০০০ mAh ব্যাটারি থাকতে পারে ফোনটিতে। এছাড়া ১২ ও ২ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা কম্বিনেশন ও অ্যান্ড্রয়েড ৯ অপারেটিং সিস্টেম থাকার সম্ভাবনা রয়েছে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook


Title: Xiaomi Redmi Y3 : হাতে আসে নি সেভেন সিরিজ, এরই মধ্যে আপকামিং ফোনের ঘোষণা রেডমির

Advertisement