এক মাসে এক মিলিয়ন বিক্রি , অথচ নাগালে নেই রেডমি নোট সেভেন সিরিজ

১ মিলিয়ন বিক্রি হয়ে গেছে ফোনটি। যার বয়স এখন মাত্র ১ মাস। বলা বাহুল্য আপাতত জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই সিরিজ।

By: New Delhi  Updated: April 12, 2019, 11:39:13 AM

তিন বার ফ্ল্যাশ ধরা দিয়েছে। এছাড়া দোকানে আগাম বুকিং করে রাখলে দীর্ঘ সময় পর হাতে এসে পৌঁছচ্ছে Redmi Note 7 ও Redmi Note 7 pro। তাতেই নাকি ১ মিলিয়ন বিক্রি হয়ে গেছে ফোনটি। নিতান্ত গুজব বলে মনে করছেন একাংশ। তাদের বক্তব্য, ফ্ল্যাশ সেলে ২ মিনিটেই নাকি উধাও। নাগালেই পাওয়া যাচ্ছে না রেডমি নোট সেভেন সিরিজ। যার বয়স এখন মাত্র ১ মাস। বলা বাহুল্য আপাতত জনপ্রিয়তার শীর্ষে রয়েছে এই সিরিজ।

ভারতে শাওমির অনলাইন সেলসের প্রধান রঘু রেড্ডি বলেন, “আমাদের জনপ্রিয় রেডমি নোট সিরিজ স্মার্টফোন মাইলস্টোন। নতুন রেডমি নোট সেভেন সিরিজের প্রতি এমআই ফ্যানদের ভালোবাসা, স্মার্টফোনের দুনিয়া থেকে রেডমিকে আলাদা করে। এটি আমাদের জনপ্রিয় রেডমি নোট সেভেন সিরিজ নির্মাণ বাড়ানোর জন্য আরও অনুপ্রেরণা দেয় ।

আরও পড়ুন: সীমিত দিনের জন্য দাম কমতে চলেছে ওয়ানপ্লাস সিক্স টি’র

এক ঝলকে দেখে নেওয়া যাক কী কী রয়েছে ফোনটিতে?

৪৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা সত্ত্বেও, দাম সাশ্রয়ী। ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ ও ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ সংস্করণে পাওয়া যাবে এই নতুন সিরিজ।

এই সিরিজে ৬.৩ ইঞ্চির ডিসপ্লে, সম্পূর্ণ এইচডি + রেজোলিউশন রয়েছে। ডিসপ্লের উজ্জ্বলতার জন্য 450 nits। ১৯.৫: ৯ ‌অ্যাসপেক্ট রেশিওর সঙ্গে ২৩৪০ x ১০৮০ পিক্সেল রেজোলিউশন রয়েছে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ ও ৬৭৫ প্রসেসর চালিত ফোনটি তিনটি র‌্যাম ভার্সনে পাওয়া যাচ্ছে। ৪৮ মেগাপিক্সেল ক্যামেরার সঙ্গে ৫ মেগাপিক্সেলের কম্বিনেশন রয়েছে। একইসঙ্গে সামনে থাকছে AI ফিচার সহ ১৩ মেগাপিক্সেলের ফ্রন্ট ক্যামেরা। পাওয়া যাবে ৪০০০ mAh ব্যাটারি ব্যকআপও। Redmi Note 7 ফোনটিতে ১২ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন রয়েছে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xiaomi has sold over one million smartphones in the redmi note 7 series

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X