এতটাই কম দামে পাওয়া যাবে স্যামসাংয়ের যাবতীয় ফোন

এই সেলে বাড়ির দরকারি আসবাবপত্র থেকে শুরু করে মিলবে স্যামসাংয়ের যাবতীয় ইলেক্ট্রনিক্স জিনিসও। কোম্পানির অনলাইন পোর্টালেই রয়েছে অফারের ভান্ডার। আজই এই অফারের শেষ দিন।

By: Kolkata  October 22, 2018, 11:47:11 AM

স্যামসাং উদযাপন করছে দীপাবলি। সেই কারণেই তারা একাধিক ছাড় দিচ্ছে তাদের নতুন ফোনগুলির ওপর। ছাড়ের তালিকায় রয়েছে ফ্ল্যাগশিপ ফোন থেকে শুরু করে বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন। জলের দামে বিক্রি করার ফলে সাধ্যের মধ্যে এসে গেছে আপনার পছন্দের ফ্ল্যাগশিপ ফোনটি। বিভিন্ন ডিসকাউন্ট, ক্যাশব্যাক অফার, ইএমআই অপশন ইত্যাদি রয়েছে ফোন সহ স্মার্ট টিভির ওপর। এই সেলে বাড়ির দরকারি আসবাবপত্র থেকে শুরু করে মিলবে স্যামসাংয়ের যাবতীয় ইলেক্ট্রনিক্স জিনিসও। কোম্পানির অনলাইন পোর্টালেই রয়েছে অফারের ভান্ডার। আজই এই অফারের শেষ দিন।

আরও পড়ুন: Lenovo A5 and K9: আজকের দিনে বাজেট ফ্রেন্ডলি ফোন

সেল চলাকালীন পেটিএমের মাধ্যমে কেনাকাটায় ২,০০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাওয়া যাবে। এবং HDFC ব্যাঙ্ক কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে ক্যাশব্যাক মিলতে পারে ৪,০০০ টাকা পর্যন্ত। বাজাজ ফিনসার্ভ ক্রেতাদের জন্য ইএমআই অপশনে রয়েছে ১,০০০ টাকার ক্যাশব্যাক। এই একই সুবিধা মিলবে যদি আপনি নিকটবর্তী কোনো স্যামাসাংয়ের রিটেইল স্টোর থেকে ফোন কেনেন।

১৯,০০০ টাকার ছাড় Galaxy Note 8 এর ওপর। এই মেগা ছাড়ের পর আন্দাজ করাই যায়, মনমত ছাড় রয়েছে বাকি ফোনের ওপরও। Galaxy S8 এবং Galaxy A8+ পাওয়া যাবে ৩৩,৯৯০ এবং ২৭,৯৯০ টাকায়। বাজেট ফ্রেন্ডলি ফোনের দামও এক লাফে অনেকটা কমিয়ে দেওয়া হয়েছে। সেই তালিকায় রয়েছে Samsung Galaxy On6, Galaxy On8, এবং Galaxy On7 Prime। যার দাম বর্তমানে ১১,৯৯০, ১৪,৯৯০, এবং ১১,৪৯০ টাকা। এতেই শেষ নয়। গ্রাহকদের খুশি করার জন্য রয়েছে বিনামূল্যে প্রয়োজনীয় আনুষঙ্গিক উপকরণের সঙ্গে একাধিক ছাড়ের অফার।

আরও পড়ুন: Honor 8X Price: চাহিদা অনুযায়ী ফোন আনল অনার

স্যামসাং দীপাবলির সময় কেনাবেচা চলাকালীন, কোম্পানি স্মার্ট টিভির ওপরও দেবে ছাড়। ৪৯ ইঞ্চির On Smart full HD Smart LED TV , ৪৩ ইঞ্চির ull HD Smart LED TV, ৩২ ইঞ্চির HD Smart LED TV, দাম কমে দাঁড়িয়েছে ৫৯,৯৯৯, ৪৩,৪৯৯ এবং ২৪,৯৯৯ টাকা।

Read full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Samsung diwali sale offers on galaxy note 9 galaxy a8 and more

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X