বড় খবর

বিজেপিতে শোরগোল, সভা বাতিল করতে বিপ্লবকে নির্দেশ নাড্ডার

আগামী ১৩ ডিসেম্বর বিপ্লবের ডাকা জনসভা বাতিল করতে নির্দেশ দেওয়া হয়েছে।

tripura cm biplab kumar deb, বিপ্লব কুমার দেব
ফাইল চিত্র

ত্রিপুরায় বিপ্লব কুমার দেবকে ঘিরে সরগরম বিজেপি। উত্তর-পূর্বের এই রাজ্য়ে দলীয় অসন্তোষ মেটাতে এবার পদক্ষেপ করলেন বিজেপি সর্বভারতীয় সভাপতি জে পি নাড্ডা। আগামী ১৩ ডিসেম্বর বিপ্লবের ডাকা জনসভা বাতিল করতে নির্দেশ দেওয়া হয়েছে। উল্লেখ্য়, মুখ্য়মন্ত্রী পদে তিনি যোগ্য় কিনা, সে ব্য়াপারে মানুষের রায় জানতে আগামী ১৩ ডিসেম্বর জনসভার ডাক দিয়েছেন বিপ্লব।

সূত্রের খবর, মঙ্গলবার রাতে ত্রিপুরার মুখ্য়মন্ত্রীর সঙ্গে কথা বলেন নাড্ডা ও ত্রিপুরা বিজেপির প্রধান বিনোদ সোনকার। দ্য় ইন্ডিয়ান এক্সপ্রেসকে সোনকার জানান, ‘‘আলোচনার পর স্থির হয়েছে, মুখ্য়মন্ত্রী কোনও সভা করছেন না। রাজ্য়ে তাঁর নেতৃত্বে কোনও ঝুঁকি নেই। উনি মুখ্য়মন্ত্রী পদে থেকেই দায়িত্ব সামলাবেন…’’।

আরও পড়ুন: মুখ্যমন্ত্রী পদে তিনি যোগ্য কি না? মানুষের কাছে রায় চাইলেন বিপ্লব দেব

প্রসঙ্গত, ত্রিপুরার দলের দায়িত্ব নেওয়ার পর গত রবিবার সে রাজ্য়ে প্রথমবার যান সোনকার। তাঁর সামনেই বিপ্লবের বিরুদ্ধে একদল কর্মী স্লোগান তোলেন। মুখ্য়মন্ত্রীর ঘনিষ্ঠের দাবি, বিপ্লবের বিরোধী গোষ্ঠী সুদীপ দেববর্মণের নেতৃত্বে ওই বিক্ষোভ দেখানো হয়েছে। গত অক্টোবরে দিল্লিতে গিয়ে কেন্দ্রীয় নেতৃত্বের সঙ্গে দেখা করে সুদীপ ও কয়েকজন বিধায়ক দাবি তোলেন যে, মুখ্য়মন্ত্রী বদল করা হোক।

রবিবারের ঘটনার পরই সাংবাদিক বৈঠক ডেকে বিপ্লব জানান, তিনি মুখ্য়মন্ত্রী পদে যোগ্য় কিনা সে ব্য়াপারে রায় দিক জনতা। মানুষের রায় জানতে আগামী ১৩ ডিসেম্বর তিনি সভার ডাক দেন।

Read the full story in English

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Tripura news here. You can also read all the Tripura news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Bjp chief asks tripura cm biplab kumar deb to cancel 13 december public meeting

Next Story
মুখ্যমন্ত্রী পদে তিনি যোগ্য কি না? মানুষের কাছে রায় চাইলেন বিপ্লব দেবtripura cm biplab kumar deb, বিপ্লব কুমার দেব
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com