বড় খবর

মুখ্যমন্ত্রীর পাড়ায় দেওয়ালে ধাক্কা গাড়ির, গ্রেফতার মেডিক্যাল কলেজের চিকিৎসক

চিকিৎসক গাড়ি নিয়ে ঢুকে পড়ে পাঁচিলে ধাক্কা মারার ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ। বাড়ানো হয়েছে মুখ্যমন্ত্রীর বাসভবনের নিরাপত্তা।

প্রতীকী ছবি

মুখ্যমন্ত্রীর বাড়ির অদূরে এমএলএ হস্টেলের দেওয়ালে গাড়ির ধাক্কা মেরে হাজতে গেলেন চিকিৎসক। ২৭ বছরের চিকিৎসককে ৩ জানুয়ারি পর্যন্ত জেল হেফাজতে পাঠানোর নির্দেশ দিল আদালত। ঘটনায় ত্রিপুরা জুড়ে চিকিৎসক মহলে ক্ষোভ দানা বেঁধেছে।

শনিবার সরকারি কৌঁসুলি বিদ্যুৎ সুত্রধর সাংবাদিকদের জানিয়েছেন, শুভজিৎ ধর নামে ত্রিপুরা মেডিক্যাল কলেজের তরুণ চিকিৎসক নিয়ন্ত্রণ হারিয়ে আগরতলায় এমএলএ হস্টেলের পাঁচিয়ে গাড়ি দিয়ে ধাক্কা মারেন। তিনি অপ্রকৃতস্থ অবস্থায় ছিলেন না কি। ঢিল ছোঁড়া দূরত্বে ছিল মুখ্যমন্ত্রী বিপ্লবকুমার দেবের বাড়ি।

শ্যামাপ্রসাদ মুখার্জি লেনে সেই ঘটনার পর অভিযুক্ত চিকিৎসক পালানোর চেষ্টা করেন। কর্তব্যরত পুলিশকর্মী তাঁকে ধরার চেষ্টা করে বিফল হন। পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওই চিকিৎসক কড়া নিরাপত্তা বলয়ে কীভাবে গাড়ি নিয়ে ঢুকে পড়লেন তাঁর তদন্ত চলছে। চিকিৎসককে হেফাজতে নিয়ে জেরা করতে চেয়েছিল পুলিশ। কিন্তু বিচারক জেল হেফাজতে পাঠিয়েছেন অভিযুক্তকে।

আরও পড়ুন মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে চলা বৈঠক ছেড়ে বেরিয়ে গেলেন মন্ত্রী, পদত্যাগের হুঁশিয়ারি

উল্লেখ্য, ২০১৮ সালে ক্ষমতায় আসার পর মুখ্যমন্ত্রী বিপ্লব দেব মায়ানমার-স্থিত মাদকচক্রের কাছ থেকে খুনের হুমকি পেয়েছিলেন। তারপর থেকেই বিপ্লবের বাসভবন কড়া পুলিশি নিরাপত্তা মোতায়েন থাকে। এমনিতেই আগরতলার ওই এলাকা হাই-সিকিউরিটি জোন। কিন্তু সেখানে চিকিৎসক গাড়ি নিয়ে ঢুকে পড়ে পাঁচিলে ধাক্কা মারার ঘটনায় নড়েচড়ে বসেছে পুলিশ। বাড়ানো হয়েছে মুখ্যমন্ত্রীর বাসভবনের নিরাপত্তা।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Tripura news here. You can also read all the Tripura news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Tripura doctor crashes into mla hostels wall near cm biplab debs house held

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com