মহালয়ার ভোরে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রের টিউনে সারপ্রাইজ ভিজিট দিতে পারে টিম অ্যাভেঞ্জার, আপনি তৈরি তো?

By: Oct 6, 2018, 4:59:18 PM

ধরুন মহালয়ার দিন ভোরে উঠে টিভি চালালেন নিয়ম মাফিক, আর দেখলেন ব্যাকগ্রাউন্ডে বীরেন্দ্র কৃষ্ণ ভদ্রের সেই সিগনেচার টিউনের সঙ্গে মারামারি জুড়েছে ক্যাপটেন আমেরিকা, হাল্ক, থর, আয়রণ ম্যান, ডক্টর স্ট্রেঞ্জ আর থানোসরা, রয়েছেন ক্যাপটেন মারভেলও। দেখলেন ক্যাপটেন মারভেল হঠাৎই হয়ে গিয়েছেন ক্যাপটেন মহামায়া। ভিলেন থানোস নেমে পড়েছেন মহিষাসুরের ভূমিকায়, চলছে যুদ্ধ। আধুনিকীকরণের যুগে কিন্তু হতেই পারে এমনটা। অন্তত এমনই আগাম বার্তা দিচ্ছে এই ভিডিওটি।

আরও পড়ুন: মিস মার্ভেল: অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ারের পর এবার আসছে মুসলিম নারী সুপারহিরো

সম্প্রতি ফেসবুক জুড়ে ভাইরাল অ্যাভেঞ্জারস ইনফিনিটি ওয়ার ছবির শেষ দৃশ্যটি। যেখানে থানোস দাপিয়ে বেরাচ্ছেন গোটা স্ক্রীন জুড়ে। এই অবধি সবটাই স্বাভাবিক, কিন্তু নেপথ্যে বাজছে সেই বিখ্যাত সুর। যা প্রতি মহালয়ার ভোরে শুনতে অভ্যস্ত আপামর বাঙালি। ভিডিওটি বানিয়েছেন হৃদ্ধিরাজ পালিত, পেজ বঙ ডুড। যা ইতিমধ্যেই ভাইরাল সোশাল মিডিয়াতে। ইউটিউবের কমেন্ট সেকশনেও প্রশংসার বন্যা। সব মিলিয়ে এমন ম্যাশ-আপ বেশ পছন্দই হয়েছে নেটিজেনদের। লাইক, কমেন্ট, শেয়ারের বহরই বুঝিয়ে দিচ্ছে সেটা।

কাজেই বুঝতেই পারছেন নিশ্চয়ই, যে কোনও মহালয়ার ভোরে আপনাকে চমকে দিতে স্টার জলসা কিংবা জি বাংলায় সারপ্রাইজ ভিজিট দিতে পারে টিম অ্যাভেঞ্জারস ইনফিনিটি ওয়ার। আর ব্যাকগ্রাউন্ডে বাজবে “আশ্বিনের শারদপ্রাতে বেজে উঠেছে আনন্দ ধ্বনি।” অবাক হবেন না। তার চেয়ে এখনই ভেবে ফেলুন অ্যাভেঞ্জারের কোন চরিত্রকে মহিষাসুরমর্দিনীর কোন চরিত্রে ভাল মানাবে।

Read the full story in English. WATCH: Captain Marvel as Maa Durga is the best thing you’ll see this Mahalaya

ভিডিও

Advertisement

ট্রেন্ডিং