scorecardresearch

বড় খবর

একে একে অটো থেকে নেমে আসছেন ২৭ যাত্রী! তাজ্জব পুলিশ, ভিডিও ভাইরাল

এক, দুই করে একে একে ২৭ জন যাত্রী অটো থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে।

Fatehpur,uttar pradesh,UP Police,Autorickshaw,overcrowded autorickshaw,Viral video,Auto,Overload,27 people
একে একে অটো থেকে নেমে আসছেন ২৭ যাত্রী!

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই নানান মজার ঘটনা ভাইরাল হয়ে থাকে। আর সেই সকল ভাইরাল ভিডিও’র মধ্যে এমন কিছু কিছু উদ্ভট ঘটনা আমাদের সামনে এসে হাজির হয় যা আমরা অনেক সময় কল্পনাও করতে পারিনা। তেমনই এক ঘটনা এবার তুমুল ভাইরাল নেট-দুনিয়ায়। একটি অটোতে চেপেছেন ২৭ জন। অবাক করা এই ঘটনা উত্তরপ্রদেশের ফতেপুরের। আর সেই ভিডিও তুমুল ভাইরাল নেটদুনিয়ায়।

এমনিতেই আমরা যারা নিত্য দিন অটো বাসে যাতায়াত করি তারা সকলেই জানি, সুযোগ পেলেই অটো অথবা বাস অতিরিক্ত যাত্রী তোলায় কোন বিরাম নেই। অনেক সময় অটোতে পিছনে চারজন চালকের বাঁ দিকে দুজন এবং ডানদিকে একজনকে নিতে দেখা যায়। তবে যে ভিডিও ভাইরাল হয়েছে তাতে দেখা গিয়েছে অটোতে বসে ২৭ জন। এই ঘটনায় রীতিমত তাজ্জব দুঁদে পুলিশ আধিকারিকরাও।

আরও পড়ুন: [রণবীরের স্বপ্নপূরণ, ১১৯ কোটি খরচে শাহরুখ-সলমনের পড়শি হলেন অভিনেতা]

সংবাদমাধ্যম সূত্রে খবর অটোটিকে ফতেপুরের বিন্দকি কোতোয়ালি এলাকায় আটক করে পুলিশ। একে এক সকল যাত্রীকে অটো থেকে নামতে বাধ্য করা হয়। যাত্রী সংখ্যা গুনতে গুনতে পুলিশের কালঘাম ছুটেছে। এক, দুই করে একে একে ২৭ জন যাত্রী অটো থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে। এই ঘটনায় অটো চালকের বিরুদ্ধে একাধিক ধারায় মামলা করেছে উত্তরপ্রদেশ পুলিশ। উত্তরপ্রদেশ পুলিশের এক আধিকারিক বলেন, “অটোর যাত্রী ধারণ ক্ষমতা ৬, সেখানে ২৭ জনকে অটোতে তোলা হয়েছে। সকলেই অটোর ভিতর এক দমবন্ধকর অবস্থার মধ্যে ছিলেন। পুলিশ তৎপর না হলে বড়সড় বিপদ ঘটতে পারত”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 27 passengers found traveling in an over speeding auto up police stunned