scorecardresearch

রাস্তায় ফেলে অভিযুক্তকে ঘুসি-লাথি! পুলিশের ভুমিকায় প্রশ্ন, মুখ পুড়ল মার্কিন প্রশাসনের

রবিবার এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে।

রাস্তায় ফেলে অভিযুক্তকে ঘুসি-লাথি! পুলিশের ভুমিকায় প্রশ্ন, মুখ পুড়ল মার্কিন প্রশাসনের
রাস্তায় ফেলে অভিযুক্তকে ঘুসি-লাথি

রাস্তায় পড়ে যন্ত্রণায় কাতরাচ্ছেন এক ব্যক্তি। তার ওপর হাঁটু গেঁড়ে বসে তিন পুলিশকর্মী। একের পর এক কিল চড়, ঘুসি লাথি। ভাইরাল ভিডিও দেখে শিউরে উঠেছে গোটা বিশ্ব। মার্কিন যুক্তরাষ্ট্রের আর্কানসাসের এই ঘটনায় কড়া ব্যবস্থা গ্রহণ করল মার্কিন প্রশাসন। সাসপেন্ড করা হল অভিযুক্ত তিন পুলিশ কর্মীকে।

রবিবার এই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সমাজমাধ্যমে। যার জেরে নেটিজেনদের তীব্র কটাক্ষের মুখে পড়তে হয় মার্কিন প্রশাসনকে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে সন্দেহভাজন এক ব্যক্তিকে রাস্তায় ফেলে বুকে হাঁটু গেঁড়ে বসে তিন পুলিশ কর্মী তাকে এলোপাথাড়ি মারধর করছেন। লোকটিকে নিজেকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে একজন অফিসার ভিডিও করা ব্যক্তির দিকে হুমকিও প্রদর্শন করছেন।

আরও পড়ুন: [ গোবিন্দার ‘কিসি ডিসকো মে জায়ে’ গানে নেচে ‘ছক্কা হাঁকালেন’ যুবরাজ ]

অ্যাসোসিয়েটেড প্রেসের এক প্রতিবেদনে বলা হয়েছে পুলিশ জানিয়েছে অভিযুক্ত ব্যক্তি মালবেরির একটি দোকানে ঢুকে তাণ্ডব চালিয়েছে। একটি বিবৃতিতে, ক্রফোর্ড কাউন্টির পুলিশের এক শীর্ষকর্তা বলেছেন, “ তদন্ত সম্পূর্ণ না হওয়া পর্যন্ত তিনজনকে বরখাস্ত করা হয়েছে”। অভিযুক্তকে আটক করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তার বিরুদ্ধে  হুমকি, তোলাবাজি সহ অন্যান্য অপরাধের অভিযোগ রয়েছে বলে, পুলিশ জানিয়েছে। ঘটনার তীব্র নিন্দা করে এক টুইট করেছেন আর্কানসাসের গভর্নর আসা হাচিনসন। তিনি লিখেছেন, “ পুলিশ কর্মীদের এহেন আচরণ কোনভাবেই মেনে নেওয়া যায়না। তদন্ত চলছে”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 3 us cops suspended over viral video showing them beating man kneeing on him