scorecardresearch

বড় খবর

তরতরিয়ে ৪৮ তলায় উঠলেন বৃদ্ধ! বাস্তবের স্পাইডারম্যানকে দেখে অবাক সকলেই

রবার্ট বিশ্বজুড়ে বহুতলে ওঠার জন্য সুপরিচিত।

তরতরিয়ে ৪৮ তলায় উঠলেন বৃদ্ধ! বাস্তবের স্পাইডারম্যানকে দেখে অবাক সকলেই
জন্মদিন সেলিব্রেশন! ৪৮ তলা ভবনে তরতরিয়ে উঠলেন বৃদ্ধ

জন্মদিন সেলিব্রেশন! ৪৮ তলা ভবনে তরতরিয়ে উঠলেন বৃদ্ধ, ভিডিও দেখে ভিরমি খাওয়ার জোগাড়। এর আগেও এমন আজব কাণ্ড ঘটিয়েছেন এই ব্যক্তি। তবে এবার যে কাণ্ড ঘটিয়েছেন তিনি তার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যদিও ভিডিও ভাইরাল হতেই স্থানীয় পুলিশ তাকে আটক করে বলে জানা গিয়েছে। কিন্তু কেন এমন কাজ করেন বারবার? স্রেফ রোমাঞ্চ! এমনটাই জানিয়েছে বছর ৬০-এর বৃদ্ধ।

প্যারিসের এই ঘটনায় তুমুল চাঞ্চল্য ছড়ায় ।স্থানীয় সংবাদ মাধ্যমের খবর অনুসারে এক ব্যক্তি তার ৬০ তম জন্মদিন উদযাপন করার জন্য একটি অনন্য উপায় অবলম্বন করেছেন।  জানা গিয়েছে ওই ব্যক্তির নাম অ্যালান রবার্ট।  তিনি কোন দড়ি বা অন্য কিছুর সাহায্য ছাড়াই একটি ভবনের ৪৮ তলায় উঠে পড়েন । অ্যালানকে মানুষ ফ্রান্সের স্পাইডার-ম্যান হিসেবে চেনেন। তবে টাওয়ারে পৌঁছানোর পর তাকে আটক করা হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: [ ট্রাফিক জ্যাম এখন অতীত, মুহূর্তেই বাইক নিয়ে উড়ে যান আকাশে! ]

এর আগেও বহুবার এমন কীর্তি করেছেন রবার্ট। নিউজ ওয়েবসাইট ডিফেন্স ৯২-এর রিপোর্ট অনুযায়ী, এবার তার ৪৮ তলায় পৌঁছতে সময় লেগেছে মাত্র ৬০ মিনিট অর্থাৎ ১ ঘণ্টা।  তিনি বলেন, ‘আমি আমার জন্মদিন স্মরণীয় করে রাখতে ৪৮ তলা ভবনে কোন কিছুর সাহায্য ছাড়াই উঠেছি। এটা আমার কাছে সেরা এক রোমাঞ্চ”।

সংবাদ সংস্থা রয়টার্সকে তিনি জানান,  এই আরোহণের উদ্দেশ্য ছিল গ্লোবাল ওয়ার্মিং সম্পর্কে মানুষের মধ্যে সচেতনতা বৃদ্ধি করা। রবার্ট বিশ্বজুড়ে বহুতলে ওঠার জন্য সুপরিচিত।

তার দুঃসাহসিক কাজের মধ্যে রয়েছে দুবাইয়ের বুর্জ খলিফার চূড়ায় ওঠা।  তিনি সাধারণত কোন অনুমতি ছাড়াই তার স্টান্টগুলি করেন এবং বেশ কয়েকবার গ্রেফতার হয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 60 year old climbs to 48th floor without rope watch video of spider man of france