scorecardresearch

বড় খবর

বুড়ো হাড়ের ভেলকি’তেই বাজিমাত! বৃদ্ধের ফুটবল ‘স্কিল’ দেখে অবাক সকলেই

প্রদীপ নামে এক ফ্রিস্টাইল ফুটবলার তাঁর ইন্সটাগ্রাম পেজে আপলোড করেছেন এই বৃদ্ধের ফুটবল কেরামতির ভিডিও!

বুড়ো হাড়ের ভেলকি’তেই বাজিমাত! বৃদ্ধের ফুটবল ‘স্কিল’ দেখে অবাক সকলেই
বুড়ো হাড়ের ভেলকি’তেই বাজিমাত

বুড়ো হাড়ের ভেলকি দেখিয়েই বাজিমাত! তাঁর ফুটবলের দক্ষতা সরাসরি চ্যালেঞ্জ ছুড়তে পারে মেসি-নেইমার কেও। ৬৪ বছর বয়সেও ফুটবলের প্রতি তাঁর অদম্য প্রেম। তার দক্ষতা নজর কেড়েছে নেটিজেনদের। আপনি যদি এই ভিডিওটি একবার দেখেন তাহলে একেবারে একমুহুর্তেই চমকে উঠবেন আপনিও।

প্রদীপ নামে এক ফ্রিস্টাইল ফুটবলার তাঁর ইন্সটাগ্রাম পেজে আপলোড করেছেন এই বৃদ্ধের ফুটবল কেরামতি। আর তাই এখন তুমুল ভাইরাল নেটপাড়ায়। বৃদ্ধের স্কিল সাড়া ফেলেছে নেটদুনিয়ায়। ঝড়ের বেগে ভাইরাল হয়েছে এই ভিডিও।

ভিডিও শেয়ার করে প্রদীপ লিখেছেন, “৬৪ বছরের এই বৃদ্ধ এখনও নিয়মিত ফুটবল খেলেন, ওনার সঙ্গে দেখা হওয়ার সৌভাগ্য হয় আমার। পেশায় উনি একজন ট্রাক চালক। সঙ্গেই রাখেন ফুটবল কিট। এক সময় তিনি ওয়ায়ানাড ফুটবল দলের সদস্য ছিলেন। তিনিই একমাত্র যিনি খেলাটি এখনও ধরে রেখেছেন। তাঁর কাছ থেকে একটা জিনিস শিখেছি, যা করতে ভালবাসো সেটাই মন দিয়ে করে যাও”। সেই সঙ্গে আরও লেখা রয়েছে, একদিন সবাই পৃথিবীর মায়া ত্যাগ করবো, তাই এমন কিছু করুন যা সবাই মনে রাখে”।

আরও পড়ুন: [সম্পত্তি নিয়ে তুমুল বচসা, নালায় পড়েও চুলোচুলি দুই মহিলার! দেখুন ভিডিও]

ভিডিওটি কয়েকদিন আগে পোস্ট করা হয়েছে। এর মধ্যেই এতে ৫ মিলিয়ন ভিউ হয়েছে পাশাপাশি ৭ লক্ষ্যের কাছাকাছি লাইকও পড়েছে এই ভিডিওতে। অজস্র মন্তব্যে ভরে গেছে ভিডিওটি।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 64 year old mans football skills stun people video goes viral