scorecardresearch

বড় খবর

‘আমরা ভারতীয়, আমাদের সংস্কৃতিই আমাদের গর্ব’, বার্তা দিয়ে তেরঙ্গা হাতে ম্যরাথনে দৌড় বৃদ্ধার

৫১ মিনিটে ৪.২ কিলোমিটার দৌড়ের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে।

‘আমরা ভারতীয়, আমাদের সংস্কৃতিই আমাদের গর্ব’, বার্তা দিয়ে তেরঙ্গা হাতে ম্যরাথনে দৌড় বৃদ্ধার

হাতে তেরঙ্গা.. পরনে শাড়ি, ম্যারাথনে ছুটলেন ৮০ বছরের বৃদ্ধা, আর এই এক ছবি তোলপাড় ফেলে দিল নেটপাড়ায়।ম্যারাথনে দৌড়ে উৎসাহীদের দৌড়ানোর ছবি হামেশাই সামনে আসে। হাজার হাজার মানুষকে একসঙ্গে দৌড়াতে দেখা যায় ম্যারাথন দৌড়ে। তরুণ অথবা মাঝবয়সিরাই ম্যারাথন দৌড়ে অংশ গ্রহণ করেন। তবে সম্প্রতি একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে, যাতে দেখা যায় চোখে চশমা, হাতে হাতে তেরঙ্গা.. পরনে শাড়ি, ম্যারাথনে ছুটলেন ৮০ বছরের বৃদ্ধা। আর এই ভিডিও তোলপাড় ফেলেছে সোশ্যাল মিডিয়ায়।

সেই মহিলাকে ম্যারাথনে দৌড়াতে দেখেছেন, তিনিই মহিলার ফ্যান হয়ে উঠেছেন। এখন এই বৃদ্ধ মহিলার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। প্রশংসায় মহিলাকে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। আসলে, সম্প্রতি টাটা মুম্বাই ম্যারাথনের আয়োজন করা হয়। এই দৌড়ে ৫৫ হাজারের বেশি মানুষ অংশ নিলেও লাইম লাইট কেড়ে সংবাদ শিরোনামে ৮০ বছরের এই বৃদ্ধা। এই ভিডিওটি শেয়ার করেছেন বৃদ্ধার নাতনি, ডিম্পল মেহতা ফার্নান্ডেজ যা বেশ ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন: [ বরফের চাদরে মোড়া রেলপথ,পাহাড়ের কোল ঘেঁষে ছুটে চলেছে ট্রেন, বলুন তো কোন স্টেশন? প্রশ্ন রেলমন্ত্রীর ]

৫১ মিনিটে ৪.২ কিলোমিটার দৌড়ের এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ডিম্পল ভিডিওটি শেয়ার করে লিখেছেন ৮০ বছর বয়সী মহিলার ইচ্ছাশক্তি তাকে অনুপ্রাণিত করেছে। এই ভিডিওর মাধ্যমে ডিম্পল বার্তা দিয়েছেন যে আমরা ভারতীয় এবং আমাদের সংস্কৃতিই আমাদের গর্ব। সোশ্যাল মিডিয়ায় তুমুল আলোচিত এই ভিডিওটি সবাই খুব পছন্দ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: 80 year old woman who ran mumbai marathon in saree is an inspiration for people