আবেগতাড়িত হয়ে মোদীর হাতে চুম্বন, বিরুপ প্রতিক্রিয়া সোশাল মিডিয়ায়

অনেকেই এই ঘটনায় মর্মাহত। যার প্রকাশ ঘটেছে সোশাল মিডিয়াতেই। অনেকে বলেছেন, "আমেরিকা থেকে কাশ্মীর ফিরে দেখুন কী অবস্থা"।

By: Kolkata  Updated: September 22, 2019, 02:54:01 PM

জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা মুছে দেওয়ায় প্রধানমন্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ মার্কিনবাসী কাশ্মীরি পণ্ডিতরা। কাশ্মীরি পণ্ডিতদলের দলের এক প্রতিনিধি আবেগতারিত হয়ে প্রধানমন্ত্রীর হাতে চুম্বন করেন। একইসঙ্গে প্রধানমন্ত্রীকে জানায় ৩৭০ ধারা বিলোপে ৭ লক্ষ কাশ্মীরি পণ্ডিতদের থেকে আপনাকে ধন্যবাদ জানাচ্ছি।

এই আবেগঘন মুহূর্তের ভিডিও সোশাল মিডিয়ার দোরগোড়ায় আসা মাত্রই ভাইরাল হতে শুরু করেছে। নেট নাগরিকদের একাংশের মন জয় করেছে ওই কাশ্মীরি পণ্ডিত। তবে অনেকেই এই ঘটনায় মর্মাহত। যার প্রকাশ ঘটেছে সোশাল মিডিয়াতে। অনেকে বলেছেন, “আমেরিকা থেকে কাশ্মীর ফিরে দেখুন কী অবস্থা”। অনেকেই তাদের ভুঁয়ো কাশ্মীরি পণ্ডিত বলে মন্তব্য করেছেন।

আরও পড়ুন: ফুল কুড়িয়ে ধন্য হলেন মোদী

উল্লেখ্য, আজ হিউস্টনে উড়ে গেছেন মোদী। মার্কিন দেশের এই শহরআমেরিকার ‘শক্তি হাব’ বলে পরিচিত । তাঁর সফর ঘিরে উচ্ছ্বাস, উন্মাদনা গোটা হিউস্টনজুড়ে। হিউস্টনের এনআরজি স্টেডিয়ামে রয়েছে অনুষ্ঠান, যার নাম ‘হাউডি মোদী’। মোদীর সঙ্গেই আনাবাসী ভারতীয়দের এই অনুষ্ঠানে হাজির থাকবেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Latest News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

A delegation of kashmiri pandits kisses pm modis hands

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement