রূপকথার প্রেম! জার্মানি থেকে পাড়ি ভারতে, পছন্দের মানুষকেই বিয়ে তরুণীর : An European girl in love with a bihari young man | Indian Express Bangla

রূপকথার প্রেম! জার্মানি থেকে পাড়ি ভারতে, পছন্দের মানুষকেই বিয়ে তরুণীর

প্রত্যন্ত গ্রামের বাসিন্দা চৈতন্যকে বিয়ে করেন জার্মান তরুণী

রূপকথার প্রেম! জার্মানি থেকে পাড়ি ভারতে, পছন্দের মানুষকেই বিয়ে তরুণীর

সোশ্যাল মিডিয়ায়, অনেক মজার বিয়ের ভিডিও ভাইরাল হয়। এমনই এক বিয়ের ছবি ইন্টারনেটে ভাইরাল হচ্ছে। সম্প্রতি ভারতীয় রীতি অনুযায়ী গাঁটছড়া বাঁধলেন এক জার্মান তরুণী। বর্তমানে সোশ্যাল মিডিয়ায় দারুণ ট্রেন্ডি এই বিয়ে। বিহারের একটি গ্রাম থেকে জার্মানি পর্যন্ত একটি আন্তর্জাতিক প্রেমের গল্প এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

বিহারের প্রত্যন্ত গ্রামের বাসিন্দা চৈতন্য ঝা পিএইচডি করতে জার্মানিতে গিয়েছিলেন। কলেজে পড়ার সময় মার্থার সঙ্গে তার দেখা হয়। মার্থাও তার সঙ্গে একই কলেজে পিএইচডি করছিলেন। সে সময় দুজনেই প্রেমে পড়েন এবং বিয়ে করার সিদ্ধান্ত নেন। চৈতন্যকে বিয়ের প্রস্তাব দেন মার্থা। দুজনেই পরিবারের সঙ্গে কথা বলেন। উভয় পরিবারও বিয়ের অনুমতি দেন।

আরও পড়ুন: [ পছন্দের পাত্রকেই বিয়ে যমজ বোনের, ভিডিও দেখে চোখ কপালে নেটপাড়ার ]

মার্থা পোল্যান্ডের মেয়ে। তিনি জার্মানি থেকে তার পরিবার এবং আত্মীয়দের সঙ্গে বিয়ে করতে ভারতে আসেন। বিহারের নিয়ম রীতি মেনেই বিয়ে হয় তাদের। বর্তমানে তাদের মধ্যে ভাষাগত ব্যবধান রয়েছে। তবে তিন থেকে চার মাসের মধ্যে হিন্দি শেখার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি। এই বিয়ে বিহারের টক অফ দ্য টাউনে পরিণ হয়েছে এবং বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: An european girl in love with a bihari young man

Next Story
‘বাঙালির ভূতপ্রীতি চিরকালই খুব বেশি…’, ভৌতিক গল্পের ভবিষ্যৎ প্রসঙ্গে কী বলছেন Scattered Thoughts?