scorecardresearch

বড় খবর

সরযূ নদীতে জলকেলি! বউকে চুমু খেতেই জুটল মার, ভিডিও ভাইরাল

ভিডিওতে দেখা গিয়েছে জল থেকে ঘাটে তুলেও যুবককে বেধড়ক মারধর করা হয়।

ayodhya ghat man kiss wife get beaten up angry mob
মারধর করা হচ্ছে যুবককে

বউকে নিয়ে মনের আনন্দে জলকেলি করতে করতে একটা ডুব দিয়েই বউয়ের গালে চুমু খেতেই বিপত্তি। কিছু বুঝে ওঠার আগেই স্বামীর গালে একের পর এক চড়। দিশেহারা স্ত্রী কী করবেন বুঝে উঠতে পারছেন না। উন্মত্ত জনতার হাত থেকে স্বামীকে বাঁচানোর আপ্রাণ চেষ্টা করছেন স্ত্রী। এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যা দেখেই নিন্দার ঝড়।

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে স্বামী-স্ত্রী দুজনেই সরয়ূ নদীতে স্নান করছেন। একে অপরকে জড়িয়ে ধরে রয়েছেন ঢেউয়ের দাপট থেকে বাঁচতে, সেই সঙ্গে দুজনেই জলকেলিতে মত্ত। হটাত করেই এক ডুব দিতেই বউয়ের গালে চুমু খেলেন স্বামী। ব্যাস তাতেই বাঁধে বিপত্তি। আশেপাশে যারা স্নান করছিলেন সকলেই রে….রে করে তেড়ে যান। বলেন, “‘এটা অযোধ্যা! এখানে এ সব অসভ্যতামি চলবে না।“ এরপরই এলোপাথাড়ি কিল চড় ঘুসি লাথি পড়তে থাকে। এই ঘটনায় হকচকিয়ে যান দম্পতি।  ভিডিওতে দেখা গিয়েছে জল থেকে ঘাটে তুলেও যুবককে বেধড়ক মারধর করা হয়। স্ত্রী বাঁচানোর চেষ্টা করলেও তাতে বিশেষ লাভ হয়নি।

আরও পড়ুন: [প্রেমের টানে লক্ষ টাকার সোনার গয়না নিয়ে স্বামীর ঘর ছেড়ে চম্পট নতুন বউয়ের !]

এদিকে এই ঘটনার ভিডিও সামনে আসতেই আসরে নেমে পড়েছে পুলিশ। অযোধ্যা পুলিশের তরফে দম্পতিকে সবরকম সাহায্যের আশ্বাস দেওয়া হয়েছে। দোষীদের খুঁজে বার করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে। ঘটনা প্রসঙ্গে অযোধ্যার সিনিয়র সুপারিনটেনডেন্ট অফ পুলিশ (এসএসপি), শৈলেশ পাণ্ডে বলেছেন ভিডিওটি এক সপ্তাহের পুরনো এবং তারা এই বিষয়ে এখনও কোনও অভিযোগ পাননি।  দোষীদের খুঁজে বার করার চেষ্টা চালানো হচ্ছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Angry mob beats man for kissing wife in ayodhya ghat