scorecardresearch

বড় খবর

মিডিয়ার সামনেই বিয়ের প্রস্তাব কোচের! হতবাক অ্যাথলিট, Tokyo Olympics-এ আজব কাণ্ড

Tokyo Olympics: ১১ বছর আগেও প্রস্তাব ফিরিয়েছিলেন, এবার কী হল?

Tokyo Olympics 2020
২০১০ সালেও ওয়ার্ল্ড ফেন্সিং চ্যাম্পিয়নশিপে মরিসের কাছে একই প্রস্তাব দিয়েছিলেন সৌসিদো।

সোমবার টোকিও অলিম্পিকে টেলিভিশন ক্যামেরার সামনে যখন আর্জেন্টিনার ফেন্সর মারিয়া বেলেন পেরেজ মরিস একটি সাক্ষাৎকার দিচ্ছিলেন সেই সময় তিনি তাঁর কোচ এবং দীর্ঘদিনের বন্ধু লুকাস গিলারমো সৌসিদোর থেকে বিয়ের প্রস্তাব পান। এই নিয়ে দ্বিতীয় বার সৌসিদো, মরিসকে বিয়ের প্রস্তাব দেন।

এর আগে ২০১০ সালে মরিসকে একই প্রস্তাব দেন সৌসিদো । সেই সময় মরিস তা প্রত্যাখ্যান করেছিলেন। মরিস তাঁর তৃতীয় অলিম্পিকে প্রথম রাউন্ডে হাঙ্গেরির আন্না মার্টনের কাছে ১৫-১২ স্কোরে বিশ্রী হারের পর সাংবাদিকদের মুখোমুখি হন। ঠিক সেই সময় কোচ সৌসিদো তাঁর পিছনে একটি ফেস্টুন হাতে আসেন এবং তাতে লেখা ‘Do You Marry Me’!

২০১০ সালেও ওয়ার্ল্ড ফেন্সিং চ্যাম্পিয়নশিপে মরিসের কাছে একই প্রস্তাব দিয়েছিলেন সৌসিদো। তবে সেই সময় মরিস তা প্রত্যাখ্যান করেন। ভিডিওটি ইতিমধ্যে প্রায় ২ লক্ষের বেশি ভিউ হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে মুখে মাস্ক পরে সৌসিদো মরিসকে পিছন থেকে বিয়ের প্রস্তাব দিচ্ছেন। মরিস তখন প্রেস কনফারেন্স করতে ব্যস্ত ছিলেন। মরিসকে পিছনে ফিরে তাকাবার অনুরোধ করা হয়। সে প্রস্তাবটি দেখে আশ্চর্য হয়ে যান। তবে এবার সৌদিদোর এই প্রস্তাব মেনে নিয়েছেন মরিস। এবং তিনি কান্নায় ভেঙে পড়েন।

আরও পড়ুন ‘এ স্বাদের ভাগ হবে না!’, দেশে ফিরেই মন্ত্রীর সঙ্গে পিৎজায় কামড় চানুর

https://platform.twitter.com/widgets.js

ভিডিওটি মুহূর্তে ভাইরাল হয়। অজস্র নেটাগরিক এই বিরল প্রেমের সাক্ষী থাকলেন। সকলেই তাদের নতুন জীবনের জন্য শুভেচ্ছা এবং অভিনন্দন জানিয়েছেন। মরিস তাঁর সম্পর্কের কথা বলতে গিয়ে তিনি ওয়েবসাইটকে বলেন, ‘আমরা একে অপরের খুব ভাল বন্ধু, জীবনের অনেকটা সময় একসঙ্গে কাটিয়েছি আমরা। আমরা একে অপরকে অনেক ভালবাসি এবং আমরা আমাদের জীবন একসঙ্গে কাটাতে চাই’।

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Argentine fencer gets on camera wedding proposal at tokyo olympics video goes viral