scorecardresearch

বড় খবর

ডেলিভারি বয়ের মঙ্গলকামনায় তিলক, হাতে আরতির থালা! অভিনব ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ সকলেই

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি খাবার হাতে নিয়ে কতটা খুশি!

ডেলিভারি বয়ের মঙ্গলকামনায় তিলক, হাতে আরতির থালা! অভিনব ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ সকলেই
ডেলিভারি বয়ের মঙ্গলকামনায় তিলক, হাতে আরতির থালা! অভিনব ভাইরাল ভিডিও দেখে মুগ্ধ সকলেই

সোশ্যাল মিডিয়ায় এমন অনেক ভিডিও দেখা যায়, যেগুলো দেখার পর আমাদের ভালো লাগে। একাকীত্ব কাটাতে বা অবসর সময়ে আমরা এই ভাইরাল ভিডিওগুলি দেখে থাকি। সম্প্রতি ফুড ডেলিভারি এজেন্টদের নিয়ে একাধিক ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তেমনই একটি ভিডিও আবারও ভাইরাল। 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিও। এই ভিডিওটি দেখার পর আপনি আপনার হাসি থামাতে পারবেন না। আসলে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায় যে একজন জোমাটো ডেলিভারি বয় একজনের বাড়িতে অর্ডার করা খাবার নিয়ে আসেন, তখনই সেই ব্যক্তি এতই খুশি হন তিনি খাবার হাতে পেয়ে যে আনন্দে  জোম্যাটো ডেলিভারি বয়ের মঙ্গল কামনা করে একটি টিকা পরিয়ে দেন। 

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, ওই ব্যক্তি খাবার হাতে নিয়ে কতটা খুশি!  সোশ্যাল মিডিয়ায় দাবানলের মত ছড়িয়ে পড়েছে এই ভিডিওটি।  তিনি খাবার পেয়ে এতটাই খুশি হয়েছিলেন যে তিনি আরতির থালা নিয়ে এসে তিনি আরতি করলেন এবং তিলকও লাগিয়ে দিলেন ডেলিভারি বয়ের কপালে। এই ভিডিওটি বেশ মজার। সোশ্যাল মিডিয়ায় খুব ভাইরাল হচ্ছে এই ভিডিও।

আরও পড়ুন: [ সাড়ে ছয় কিলোমিটারের চার্জ ৩২ লাখ টাকা! অ্যাপ ক্যাবের বিল দেখে চোখ কপালে গ্রাহকের ]

ভাইরাল ভিডিওটি শেয়ার হয়েছে ইনস্টাগ্রামে। এই ভিডিওটি ২৮ লাখের বেশি ভিউ হয়েছে। একই সঙ্গে এই ভিডিওটি লাখ লাখ লাইক পেয়েছে। সোশ্যাল মিডিয়ায় মানুষ জন এই ভিডিওটি বেশ পছন্দ করছেন। ভাইরাল হওয়া ভিডিওটিতে অজস্র মন্তব্য দেখা যাচ্ছে। কেউ কেউ লিখেছেন, এমন ভাবেই ডেলিভারি বয়দের আপ্যায়ন করা উচিত। কেউ লিখেছেন, আপনি মহান।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: As soon as the delivery boy arrived in the house the person welcomed and applied tilak with aarti thali