scorecardresearch

বড় খবর

বৃষ্টিভেজা রাস্তায় তুমুল নাচ অটো চালকের, ভিডিও ভাইরাল

ইতিমধ্যেই ১ লক্ষ মানুষ এই ভিডিও দেখেছেন । অটোচালকের নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Funny Video Today,OMG Video,Viral Video,Google Trends Today,Trending Video,Trending Video Today,Viral Video Today,viral news,trending news,viral
ইতিমধ্যেই ১ লক্ষ মানুষ এই ভিডিও দেখেছেন অটোচালকের নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

মনে পড়ে স্কুলের সেই বৃষ্টিভেজা বিকেল? বন্ধুদের সঙ্গে একসঙ্গে ভিজতে ভিজতে বাড়ি ফেরা!। মাঠে জল-কাদা মেখে ফুটবল খেলা বাড়িতে এসে মা’র বকুনি খাওয়া! বৃষ্টি মানেই একটা ফুরফুরে মেজাজ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও তুমুল ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ভারী বৃষ্টির কারণে গুজরাটের ভারুচে রাস্তায় জল দাঁড়িয়ে যায়।

আর সেই জমা জলে কোন কারণে একটি অটোর স্টার্ট নেওয়া বন্ধ হয়ে যায়। অটোচালক খানিক রাস্তা অটোটিকে টেনে নিয়ে আসেন। তারপর হঠাৎ করেই রাস্তার মাঝে অটোটিকে দাঁড় করে রাস্তার মাঝে জমা জলে নাচতে শুরু করেন। এই দৃশ্য দেখে সকলেই অবাক হয়ে যান। অনেকেই অটো চালকের নাচ খুবই পছন্দ করেছেন। ব্যাক গ্রাউন্ডে ১৯৯৮ সালে মুক্তি পাওয়া Bade Ghar Ki Beti ছবির Teri Payal Baji Jahan গানটি বাজতে শোনা যায়।

আরও পড়ুন:[দাউদাউ করে জ্বলছে ট্রেন, প্রাণ বাঁচাতে সেতু থেকে নদীতে ঝাঁপ! দেখুন ভিডিও]

ভিডিওটি ইন্সটাগ্রামে শেয়ার করেন কমেডিয়ান এবং অভিনেতা সুনীল গ্রোভার। তার পরই ভিডিওটি তুমুল ভাইরাল হয়। ইতিমধ্যেই ১ লক্ষ মানুষ এই ভিডিও দেখেছেন অটো চালকের নাচের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। পাশাপাশি ভিডিওতে প্রায় ১লক্ষ ৭ হাজারের কাছাকাছি লাইক পড়েছে। অনেকেই বৃষ্টির দিনে অটো চালকের নাচ দেখে খানিক নস্ট্যালজিক হয়ে পড়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Auto wala breaks out in happy dance in middle of waterlogged road sunil grover shares clip watch