scorecardresearch

বড় খবর

দাউদাউ করে জ্বলছে ট্রেন, প্রাণ বাঁচাতে সেতু থেকে নদীতে ঝাঁপ! দেখুন ভিডিও

২০০ যাত্রীক কোনমতে উদ্ধার করা হয়েছে।

দাউদাউ করে জ্বলছে ট্রেন, প্রাণ বাঁচাতে সেতু থেকে নদীতে ঝাঁপ! দেখুন ভিডিও
সেতুর ওপর দাউদাউ করে জ্বলছে ট্রেন

সেতুর ওপর দাউদাউ করে জ্বলছে ট্রেন। প্রাণ বাঁচাতে ট্রেনের জানলা দিয়ে লাফ ভিতরে থাকা যাত্রীদের। হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। জানা গিয়েছে  মার্কিন যুক্তরাষ্ট্রের বোস্টনের উপকণ্ঠে মিস্টিক নদীর উপর দানা সেতুর উপর দিয়ে যাওয়ার সময় একটি ট্রেনে আগুন ধরে যায়।

ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে ট্রেনের সামনের কোচগুলো থেকে কালো ধোঁয়ায় চারিদিক ঢেকে গিয়েছে। অনেক যাত্রী আগুন থেকে বাঁচতে ট্রেনের জানালা দিয়ে লাফ দিতে বাধ্য হন। প্রাণে বাঁচেন ২০০ যাত্রী। কর্তৃপক্ষ জানিয়েছে সৌভাগ্যক্রমে, এই ঘটনায় কেউ আহত হয়নি। ম্যাসাচুসেটস বে ট্রান্সপোর্টেশন অথরিটির একজন শীর্ষ কর্মকর্তার বিবৃতিকে তুলে ধরে নিউইয়র্ক টাইমস জানিয়েছে শর্টসার্কিট থেকেই কোনভাবে ট্রেনে আগুন ধরে যায়।

ঘটনা প্রসঙ্গে ম্যাসাচুসেটস বে পরিবহন কর্তৃপক্ষ MBTA জানিয়েছে, “সকালে অরেঞ্জ লাইনের একটি ট্রেনের সামনের দিকের কামরায় আগুন লেগে যায়। ওয়েলিংটন এবং অ্যাসেম্বলি স্টেশনের মাঝে মিস্টিক নদীর উপর রেলসেতুতে সেটি দাঁড়িয়ে পড়ে। খবর পেয়েই এমবিটিএ-র কর্মীরা সেখানে যান। যাত্রীদের নিরাপদে ট্রেন থেকে বার করে আনা হয়। এই ঘটনায় কেউ হতাহত হননি”।

আরও পড়ুন: [খুচরো আনার অনুরোধ! কেকের বাক্স খুলেই তাজ্জব মহিলা]

ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক মহিলা প্রাণ বাঁচাতে ট্রেন থেকে নীচে নদীতে ঝাঁপ দেন। ইমার্জেন্সি এক্সিট দিয়ে ট্রেনে থাকা যাত্রীদের বাইরে লাফ দিতে দেখা গিয়েছে। ঘটনার ভিডিও ভাইরাল হতেই তা দেখে শিউরে উঠেছেন নেটিজেনরা। যাত্রীরা যেভাবে প্রাণে বেঁচেছেন তার জন্য ঈশ্বরকে ধন্যবাদ জানিয়েছেন সকলেই।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Boston train catches fire over a bridge passengers jump out of windows to escape flames