বড় খবর

নেটওয়ার্ক পেতে ব্রান্ড অ্যাম্বাসাডারকেই সঙ্গে নিলেন বাবুল

একটি মজার বিবরণ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এক বেসরকারি অপারেটর সংস্থার খারাপ নেটওয়ার্ক পরিষেবার জন্য স্যোশাল সাইটে একটি টুইট করলেন বাবুল সুপ্রিয়।

সফরের সময় নেটওয়ার্ক থাকছে না ফোনে তাই এই টেলিকম সংস্থার স্বয়ং ব্র্যান্ড অ্যাম্বাসাডারকেই সঙ্গে নিয়ে সফরে বেরলেন তিনি। সম্প্রতি এমনই একটি মজার বিবরণ দিলেন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। এক বেসরকারি অপারেটর সংস্থার খারাপ নেটওয়ার্ক পরিষেবার জন্য স্যোশাল সাইটে একটি টুইট করলেন বাবুল সুপ্রিয়।

রাজধানী ট্রেনে যাওয়ার সঙ্গে তিনি সঙ্গে নিলেন তাঁর পোষ্য পাগটিকে। ছবি তুলে টুইটে লিখলেন “আমি আমার পাগ এডিকে সঙ্গে নিলাম আশা করছি এবার ফোনের নেটওয়ার্ক আমার সঙ্গেই থাকবে গোটা সফরে। যতই হোক সংস্থারই তো দাবি যে পাগই তাদে ব্র্যান্ড অ্যাম্বাসাডার।”

আরও পড়ুন: বিজেপি সাংসদের পা ধোয়া জল খেলেন দলীয় কর্মী, ভিডিও ভাইরাল

তবে এতেও যে কাজ হয়নি তাও জানিয়েছেন বাবুল, সফর শেষে টুইট করে ফের জানিয়েছেন, “হতাশ হয়েছি, এতে একটুও সাহায্য হয় নি।” কেন্দ্রীয় মন্ত্রীর এমন টুইটে মজা পেয়েছেন নেটিজেনরা। পাশাপাশি এই টেলিকম অপারেটর সংস্থাও রিপ্লাই করেছে বাবুল সুপ্রিয়র সেই টুইটের। মন্ত্রীকে ধন্যবাদ জানিয়ে তারা লিখেছে, “ধৈর্য ধরার জন্য ধন্যবাদ। যত দ্রুত সম্ভব আপনার উদ্বেগের বিষয়টি সমাধানের চেষ্টা করব।”

Web Title: Babul supriyo trolls vodafone by taking his dog on train to boost connectivity

Next Story
১২ বছরের পুরনো বন্ধুকে খুঁজে দিল টুইটার
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com