scorecardresearch

রঙিন বেলুন দেখেই খুশিতে ডগমগ, আদরের সারমেয়’র মজার ভিডিও ভাইরাল

১৮ লাখ মানুষ এই মজার ভিডিও দেখেছেন।

রঙিন বেলুন দেখেই খুশিতে ডগমগ, আদরের সারমেয়’র মজার ভিডিও ভাইরাল
রঙিন বেলুন দেখেই খুশিতে ডগমগ, পছন্দের জিনিস মুখে নিয়ে চলল সারমেয়

শৈশবে, প্রতিটি শিশুরই, নানা রঙের বেলুনের প্রতি এক আলাদাই আকর্ষণ থাকে। বেলুন বিক্রেতাকে দেখে শৈশবে সকলেই এক ছুটে  তার কাছ থেকে বেলুনের আবদার করে।  রঙিন বেলুন শৈশবের মনকে আনন্দে ভরিয়ে তোলে। আপনি কী কখনও কুকুরের বেলুন প্রেম দেখেছেন? যদি না দেখে থাকেন এই ভিডিও আপনারই জন্য যেখানে একটি কুকুর বেলুন বিক্রেতাকে দেখে তার খুশি চেপে রাখতে পারেনা। এক দৌড়ে বেলুন বিক্রেতার কাছে হাজির হয়ে হরেক রঙের বেলুন দেখে আহ্লাদে আটখানা হয়ে ওঠে। বেলুনের প্রতি এমন ভালোবাসা দেখে অবাক নেটিজেনরা। সোশ্যাল মিডিয়ায় বেলুন প্রেমী কুকুরের একটি ভিডিও ভাইরাল হচ্ছে।

মানুষ যদি খেলার প্রতি অনুরাগী হয়, তবে পশুরাও খেলাধুলায় তাদের মননিবেশ করে। তারই জলজ্যান্ত উদাহরণ এই ভিডিও।  খেলনার ক্ষেত্রে তাদের নিজস্ব পছন্দ রয়েছে। এমনই এক খেলনা প্রেমী কুকুর এক বেলুন বিক্রেতাকে দেখে তার কাছে গিয়ে দাঁড়ায় এবং বেলুন বিক্রেতায় কুকুরটির পছন্দ বুঝে তাকে একটি বেলুন উপহার দেয়। যা পেয়ে বেজায় সেই কুকুরটি বেজায় খুশি। নেটিজেনরা এই ভিডিওটি খুব পছন্দ করছে। এই সুন্দর ভিডিওটি দেখে আপনিও হাসতে বাধ্য হবেন।

ভাইরাল হওয়া ভিডিওতে, একটি কুকুরকে বেলুন বিক্রেতার সামনে বসে থাকতে দেখা যায়, যখন বেলুন বিক্রেতা সেখানে দাঁড়িয়ে তার জন্য একটি বেলুন ফোলাচ্ছেন। কুকুরটি ধৈর্য ধরে বেলুনটি দেখার জন্য প্রস্তুত হওয়ার জন্য অপেক্ষা করে এবং যখন সেটি প্রস্তুত হয়, তখন সে বেলুনটিকে তার মুখে ধরে দুলকি চালে বাড়ির ভিতরে প্রবেশ করে। ভিডিওতে বেলুন বিক্রেতার উদারতা দেখে সকলেই তার প্রশংসা করেন এবং কুকুরের সঙ্গে তার ভালবাসার বন্ধনও মুগ্ধ করেছে নেটিজেনদের।

আরও পড়ুন: [বাইকের পিছনে দিব্যি বসে বিশালাকার ষাঁড়, আজব ভিডিও দেখে অবাক নেটিজেনরা]

এই সুন্দর ভিডিওটি ইনস্টাগ্রামে naughtyworld নামে একটি অ্যাকাউন্ট থেকে শেয়ার করা হয়েছে। এটি মাত্র একদিন আগে পোস্ট করা হয়েছে এবং এখন পর্যন্ত ১.৮ অর্থাৎ ১৮ লাখ মানুষ দেখেছেন। শুধু তাই নয়, ১ লাখ ১৩ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন এবং মন্তব্য করেছেন। কেউ কেউ বলেন যে ভিডিওটি খুব সুন্দর, তারপর বেশিরভাগ মানুষ এটিতে লাভ ইমোজি দিয়ে তাদের প্রতিক্রিয়া জানিয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Balloon seller gives dog a handmade balloon video goes viral