scorecardresearch

বড় খবর

বাইকের পিছনে দিব্যি বসে বিশালাকার ষাঁড়, আজব ভিডিও দেখে অবাক নেটিজেনরা

ভিডিওতে একজন ব্যক্তিকে খুব আরামে একটি বাইকে একটি বিশালাকারে ষাঁড়কে পিছনে চাপিয়ে নিয়ে যেতে দেখা যায়।

বাইকের পিছনে দিব্যি বসে বিশালাকার ষাঁড়, আজব ভিডিও দেখে অবাক নেটিজেনরা
ইকের পিছনে দিব্যি বসে বিশালাকার ষাঁড়, আজব ভিডিও দেখে অবাক নেটিজেনরা

আজকাল আমরা সোশ্যাল মিডিয়ায় এমন কিছু ভিডিও দেখতে পাচ্ছি। যা দেখে ব্যবহারকারীরা তাদের চোখে বিশ্বাস করতে পারছেন না। কখনও কখনও আমাদের জীবনে এমন কিছু মুহূর্ত আসে যা আমাদের চিন্তার বাইরে। এমন পরিস্থিতিতে কেউ কেউ সেগুলো রেকর্ড করেন। যা সোশ্যাল মিডিয়ায় সবার ঘুম উড়িয়ে দিতে পারে।

সোশ্যাল মিডিয়ায় একই রকম একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে ব্যবহারকারীদের রীতিমত অবাক। ভিডিওতে দেখা যাচ্ছে এক ব্যক্তিকে বাইকে করে যাচ্ছেন। আশ্চর্যজনকভাবে, একটি বিশাল ষাঁড়কে তার বাইকের পিছনের সিটে বসে থাকতে দেখা যায়।

অবাক হলেও এটাই সত্যি। অনেকেই এই ভিডিও শেয়ার করার জন্য যিনি ক্যামেরায় এই ভিডিও তুলেছেন তাকে ধন্যবাদ জানিয়েছেন। যেখানে একটি বাইকে ১০০ কেজির বেশি পণ্য বহন করতে গিয়ে সাধারণ মানুষের অবস্থা খারাপ হয়ে যায়। সেখানে একজন ব্যক্তিকে খুব আরামে একটি বাইকে একটি বিশালাকারে ষাঁড়কে পিছনে চাপিয়ে নিয়ে যেতে দেখা যায়। যা দেখে ব্যবহারকারীরা হতবাক।

আরও পড়ুন: [ বৃষ্টি মাথায় নিয়েই কর্তব্যে অবিচল, হুইল চেয়ারেই ফুড ডেলিভারি প্রতিবন্ধী মহিলার ]

বর্তমানে ভাইরাল ভিডিওটি ইনস্টাগ্রাম পেজে শেয়ার হয়েছে এনিম্যালস ইন দ্য নেচার টুডে পেজ থেকে। ভিডিওটি পর্যন্ত ভিউ পেয়েছে ৬ লাখ ৪০ হাজারের বেশি। একই সঙ্গে ২১ হাজার ব্যবহারকারী এই ভিডিওটি খুব পছন্দ করেছেন। মন্তব্য করার সময় কিছু ব্যবহারকারী এই ভিডিওটিকে খুবই উত্তেজনাপূর্ণ বলে অভিহিত করছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Man carrying a bull on a bike in a dangerous manner video goes viral