scorecardresearch

বড় খবর

ঝরঝরে ইংরাজিতে মাসকাবারি ফর্দ, পরিচারিকার কাণ্ডে হুঁশ উড়েছে নেটপাড়ার

পরিচারিকার এমন গুণ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গৃহকর্তা।

ঝরঝরে ইংরাজিতে মাসকাবারি ফর্দ, পরিচারিকার কাণ্ডে হুঁশ উড়েছে নেটপাড়ার
ঝরঝরে ইংরাজিতে মাসকাবারি ফর্দ, পরিচারিকার কাণ্ডে হুঁশ উড়েছে নেটপাড়ার

বাড়ির ফ্রিজ খারাপ হয়ে গিয়েছে, মুহূর্তেই ফ্রিজ ঠিক করে ফেলেন তিনি। অনলাইন ফান্ড ট্রান্সফারেও সিদ্ধহস্ত তিনি। আবার কখনও আসতে দেরি হলে কেবল Whatsapp-করেই সেখবর দেন। 

পরিচারিকার এমন কাণ্ড দেখে অবাক হয়েছিলেন গৃহকর্তা। তবে সম্প্রতি তিনি যে কাণ্ড ঘটিয়েছেন তাতে রীতিমত চক্ষু চড়কগাছ বাড়ির বড়কর্তার। ট্যাবলেটে ইংরাজিতে মাসকাবারি ফর্দ লিখলেন পরিচারিকা। আর পরিচারিকার এমন গুণ সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন গৃহকর্তা।

এমন চৌখস ও টেক-স্যাভি পরিচারিকার এমন সব প্রতিভার কথা তুলে ধরেছেন অনলাইন প্ল্যাটফর্ম রেডিটে। ঠিক কী লিখেছেন তিনি, তিনি তার পোস্টে লিখেছেন, অনেকেই আমরা ভেবে থাকি পরিচারিকা মানেই তিনি ইংরাজিতে পটু হবেন না। সর্বপরি তিনি চৌখস ও টেক-স্যাভিও হবে না।

তিনি উল্লেখ করেছেন পরিচারিকাদের প্রতি এমন চিন্তা-ভাবনা করা একেবারেই সমীচীন নয়। সময় এসেছে সব কিছু পাল্টে দেখার। আর এর উদাহরণ দিতে গিয়েই তিনি দেখিয়েছেন কীভাবে তার বাড়ির পরিচারিকা স্টাইলাস পেন ব্যবহার করে ট্যাবলেটে মুদিখানার ফর্দ ইংরাজিতে লিখেছেন ।

আরও পড়ুন : [ মহানুভবতাকে কুর্নিশ! অভুক্তদের মুখে অন্ন তুলে নেটপাড়ার মন জিতলেন খাবার বিক্রেতা, দেখুন ভিডিও ]

https://reddit.com/?utm_content=logo&utm_medium=post_embed&utm_name=fed7f23681bb4771aecc676e86424133&utm_source=embedly&utm_term=yaez1w

শুধু তাই নয়, প্রতিটি বানানও একে বারে নির্ভুল লিখেছেন তিনি। পরিচারিকার এমন গুণে মজেছেন গৃহকর্তা। এদিকে সোশ্যাল মিডিয়ায় এমন চৌখস ও টেক-স্যাভি পরিচারিকাকে কুর্নিশ জানিয়েছেন সকলেই। অনেকেই পরিচারিকার হাতের লেখারও দেদার তারিফ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bangalore maid writes grocery list on a tablet in clear english reddit user shares pic