scorecardresearch

বড় খবর

মহানুভবতাকে কুর্নিশ! ক্ষুধার্তের মুখে অন্ন তুলে নেটপাড়ার মন জিতলেন খাবার বিক্রেতা, দেখুন ভিডিও

ভিডিওতে ক্ষুধার্ত এক মুচিকে দুমুঠো খাবার তুলে দিতে দেখা যাচ্ছে এক ‘স্ট্রিট ভেণ্ডারকে’।

মহানুভবতাকে কুর্নিশ! ক্ষুধার্তের মুখে অন্ন তুলে নেটপাড়ার মন জিতলেন খাবার বিক্রেতা, দেখুন ভিডিও
মহানুভবতাকে কুর্নিশ, পাত পেড়ে অভুক্তদের মুখে অন্ন তুলে দিলেন খাবার বিক্রেতা

সোশ্যাল মিডিয়ায় আমরা প্রতিদিন এমন হাজারো ভিডিও দেখতে পাই যার মধ্যে কোনটি দেখে আমাদের মন ভারাক্রান্ত হয়ে ওঠে।  আবার এমন অনেক ভিডিও সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়, যা কয়েক সেকেন্ডের মধ্যেই ব্যবহারকারীদের মন জয় করে দ্রুত ভাইরাল হতে শুরু করে। সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। যা দেখে বেশ আবেগপ্রবণ হয়ে পড়েছেন ব্যবহারকারীরা। ভিডিওতে ক্ষুধার্ত এক মুচিকে দুমুঠো খাবার তুলে দিতে দেখা যাচ্ছে এক ‘স্ট্রিট ভেণ্ডারকে’। ভিডিও দেখে খাবার বিক্রেতার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা। 

আজকের পৃথিবীতে কোন কিছুই বিনামূল্যে পাওয়া যায় না। গরিব মানুষদের দুবেলা দুমুঠো অন্নের জোগাড় করতে দিনভর হাড়ভাঙা পরিশ্রম করতে হয়। অনেক সময় দেখা যায় স্রেফ অর্থের অভাবে অভুক্ত দিন কাটাচ্ছেন সমাজের এক শ্রেণির মানুষ। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে, এক স্ট্রিট ভেণ্ডারকে একজন অভুক্ত মুচিকে বিনামূল্যে খাওয়াতে দেখা যাচ্ছে। যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে জোর আলোচনা। খাবার বিক্রেতার মহানুভবতাকে কুর্নিশ জানিয়েছেন ব্যবহারকারীরা।

আরও পড়ুন : [ থানাতেই সাধের অনুষ্ঠান! অভিনব উদ্যোগে বাঁধ ভাঙা উচ্ছ্বাস, সাক্ষী থাকলো নেটপাড়া ]

এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়েছে ব্লগার রজত উপাধ্যায়ের ইনস্টাগ্রাম পেজ Food Bowls-এ। এতে খাবার বিক্রি করা এক ব্যক্তিকে রাস্তায় থাকা ক্ষুধার্ত এক মুচিকে বিনামূল্যে খাবার দিতে দেখা যায়। শুধু  তাই নয়, খাবার বিক্রেতাকে ভিডিওতে বলতে শোনা যায়, “খিদে পেলে আমার কাছে কোন দ্বিধা না করেই চলে এসো”। ভিডিওটি ব্যবহারকারীদের হৃদয় ছুঁয়ে গেছে।

ভিডিওটি এখন পর্যন্ত ২.৬ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। একই সঙ্গে ৩ লাখের বেশি ব্যবহারকারী ভিডিওটি লাইক করেছেন। ভিডিওটি নজর কেড়েছে ব্যবহারকারীদের। একজন ব্যবহারকারী বলেছেন যে আপনি একটি মহান কাজ করেছেন”। আরেকজন মন্তব্য করে লিখেছেন, ‘আপনি অভুক্তের মুখে খাবার তুলে দিচ্ছেন, এ এক মহান কাজ, ভগবান আপনার মঙ্গল করুক”।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Street food vender provided food to the hungry cobbler