লোহার রড নিয়ে বেধড়ক মার কুকুরকে, ভিডিও ভাইরাল হতেই সক্রিয় পুলিশ

লোহার রড দিয়ে আঘাত করতেই মাটিতে লুটিয়ে পড়ে কুকুরটি।

লোহার রড নিয়ে বেধড়ক মার কুকুরকে, ভিডিও ভাইরাল হতেই সক্রিয় পুলিশ
লোহার রড দিয়ে আঘাত করতেই মাটিতে লুটিয়ে পড়ে কুকুরটি।

পোষ্যকে নিয়ে তুমুল বচসা! লোহার রড দিয়েই কুকুর ও তার মালিককে বেধড়ক মারধরের অভিযোগ উঠলো এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনায় তোলপাড় পড়ে গিয়েছে। খবর অনুসারে জানা গিয়েছে রবিবার সকাল পশ্চিম বিহারে রাস্তায় হাঁটার সময় এক ব্যক্তিকে দেখে বাড়ির পোষা কুকুর তাড়া করলে ঘটনার সূত্রপাত। এতেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ধর্মবীর দাহিয়া নামে এক ব্যক্তি। অভিযোগ হটাত করেই কুকুরটির লেজ ধরে তুলে ছুড়ে ফেলে দেয়। এরপরই কুকুরটির মালিক রক্ষিত, এর প্রতিবাদ জানাতেই লোহার রড দিয়ে তাঁর দিকে তেড়ে যায় দাহিয়া!

সপাটে কুকুরটির মাথায় এবং রক্ষিতের মাথায় আঘাত করা হয়। এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভাইরাল ভিডিওতে দেখা গিয়েছে এক ব্যক্তি লোহার রড দিয়ে আঘাত করতেই মাটিতে লুটিয়ে পড়ে কুকুরটি। এরপরই ওই ব্যক্তির রোষ গিয়ে পড়ে অপর এক ব্যক্তির ওপর। ভিডিওতে দেখা যাচ্ছে, দাহিয়া রক্ষিতের মাথাতেও লোহার রড দিয়ে আঘাত করে। মাটিতে লুটিয়ে পড়েন তিনি। পুলিশ সূত্রে জানা গিয়েছে পোষ্যকে নিয়ে ঝামেলার জেরেই অশান্তির সূত্রপাত।

আরও পড়ুন: [কিশোরীকে প্রাণে বাঁচিয়ে শিরোনামে ডেলিভারি বয়, আদায় করলেন কুর্ণিশ]

দাহিয়ার আক্রমণের মুখে পড়ে রক্ষিত এবং তার এক প্রতিবেশী গুরুতর আহত হয়েছেন। আক্রমণ থেকে বাদ যায়নি রেণু নামের এক মহিলা। বাড়িতে ঢুকে ওই মহিলাকেই আক্রমণ করেন তিনি। পুলিশের কাছে দাহিয়ার অভিযোগ করেন রাস্তায় হাঁটার সময় কুকুরটি তাকে কামড়ে দেয় যার জেরে অশান্তির সূত্রপাত। চিকিৎসার জন্য তাঁকে যেতে হয় নিকটবর্তী হাসপাতালে।

আরও পড়ুন: [‘বাবা চলে গেল! আমার নাম তরুণ মজুমদারেরই দেওয়া’, কান্নায় ভেঙে পড়েছেন দেবশ্রী]

ডেপুটি কমিশনার সমীর শর্মা বলেছেন “রক্ষিতের বয়ান অনুসারে ভারতীয় দণ্ডবিধির একাধিক ধারায় মামলা রুজুর করা হয়েছে। মামলার তদন্ত চলছে এবং অভিযোগের সত্যতা যাচাই করে দেখা হচ্ছে।” ঘটনাস্থল থেকে থেকে সিসিটিভি ফুটেজ সংগ্রহ করা হয়েছে। সবদিক খোলা রেখে ঘটনার তদন্ত চলছে’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Barking dog leads to brawl as man hits three people in delhis paschim vihar

Next Story
কিশোরীকে প্রাণে বাঁচিয়ে শিরোনামে ডেলিভারি বয়, আদায় করলেন কুর্ণিশ