scorecardresearch

বড় খবর

মাসিক বেতন ২ লক্ষ টাকা! বান্ধবী চেয়ে বিজ্ঞাপন ২ যুবকের

বিজ্ঞাপনের বয়ান অনুযায়ী বান্ধবীর বয়স হতে হবে ১৮ থেকে ২৩ বছরের মধ্যে।

মাসিক বেতন ২ লক্ষ টাকা! বান্ধবী চেয়ে বিজ্ঞাপন ২ যুবকের
বান্ধবী চেয়ে বিজ্ঞাপন

অনেক সময় বিয়ে নিয়ে নানান মজার বিজ্ঞাপন ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। এই ধরনের বিজ্ঞাপন অনেক সময় আলোচনার বিষয় হয়ে ওঠে। এমনই এক ঘটনা সামনে এসেছে দক্ষিণ-পূর্ব এশিয়ার থাইল্যান্ড থেকে। ২ যুবক নিজেদের জন্য বান্ধবী চেয়ে সটান বিজ্ঞাপন দিয়েছে। আর এই বিজ্ঞাপন মুহূর্তেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। তবে বিজ্ঞাপনের যে অংশ নজর কেড়েছে তা হল শুধু বান্ধবী নয়,মাসিক বেতনও পাবেন তারা। আর তার অঙ্ক শুনেই চমকে উঠেছেন সকলেই। মাসিক ২ লক্ষ ১৬ হাজার বেতনের অফারের এই বিজ্ঞাপন এখন দারুণ ট্রেন্ডি সোশ্যাল মিডিয়ায় ।

থাইল্যান্ডের মিডিয়ার রিপোর্ট অনুযায়ী, এই দুজনই মূলত চিনের। তারা কর্মসূত্রে থাইল্যান্ডে থাকেন। আর সেখানেই বান্ধবী চেয়ে বিজ্ঞাপন দিয়েছে তারা। মজার ব্যাপার হল এই বিজ্ঞাপনটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল করেছে তাদেরই এক বন্ধু। বিজ্ঞাপনে কী কী শর্ত পূরণ করতে হবে তাও জানিয়েছেন তিনি। দুজনেই তাদের বান্ধবীদের মাসিক দু’লাখ টাকা বেতনও দেবে এমনটাই উল্লেখ করা হয়েছে বিজ্ঞাপনে। প্রয়োজনে বেতনের পরিমাণ বাড়ানোও হতে পারে।

বিজ্ঞাপনের বয়ান অনুযায়ী বান্ধবীর বয়স হতে হবে ১৮ থেকে ২৩ বছরের মধ্যে। বেতন হিসাবে পাবেন মাসে ২ লক্ষ ১৬ হাজার টাকা। পাশাপাশি আরও বলা হয়েছে আবেদন করতে হলে চাইনিজ ভাষায় জ্ঞান থাকাটাও জরুরি। বিজ্ঞাপনটি পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন : [ নবজাতককে বাঁচাতে প্রাণপাত! মহিলা চিকিৎসককে কুর্নিশ নেটপাড়ার ]

সম্প্রতি, একই রকম একটি বিয়ের বিজ্ঞাপন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। যাতে পাত্র চেয়ে মেয়ের পরিবারের তরফে বিজ্ঞাপন দেওয়া হয়। তবে বিজ্ঞাপনের শেষে লেখা ছিল সফটওয়্যার ইঞ্জিনিয়াররা দয়া করে ফোন করবেন না। যাকে কেন্দ্র করে তোলপাড় সোশ্যাল মিডিয়ায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Become girlfriend and earn 2 lakhs a month advertising on social media