scorecardresearch

বড় খবর

স্ত্রী রান্না করতে করতে ক্লান্ত, ২০০ কেজির রফিক সারলেন দ্বিতীয় বিয়ে!

সারাদিনের রফিকের খাবারের তালিকা দেখে চমকে উঠবেন যে কেউই।

Bihar Katihar man suffering from Bulimia Nervosa, Bihar man suffering from Bulimia Nervosa, Katihar man suffering from Bulimia Nervosa, বেশি খিদের কারণ, বেশি খিদের কারণ কী, বেশি খিদের কারণ কী কী, বেশি খিদের কারণ কী হতে পারে, কেন বেশি খিদে পায়, বেশি খেলে কী হয়, বেশি খিদের কারণ জানুন, eating disorder
২০০ কেজির রফিক

বয়স মাত্র ৩০। ওজন ২০০ কেজি। কখনও কখনও বুলেটে চড়লেও পাড়ার লোকেদের একটু ঠেলে দিতে হয় বুলেট। যিনি ঠেলেন তার হাতে- কাঁধে ব্যথা থেকে তিন চারদিন। ২০০ কেজি ওজনের এই ব্যক্তির নাম মহম্মদ রফিক আদনান। তিনি বিহারের কাটিহারের বাসিন্দা।

সারাদিনের রফিকের খাবারের তালিকা দেখে চমকে উঠবেন যে কেউই। প্রতিদিন ৩ কেজি চাল, ৪ কেজি আটার রুটি। ২ কেজি মাংস সঙ্গে দেড় কাজি মাংস। এই সব রান্না একা হাতেই সামলান রফিকের স্ত্রী। জানা গিয়েছে রফিক ইটিং ডিজঅর্ডারের শিকার। এই ‘সামান্য’ খাবার অনায়াসেই খেয়ে ফেলতে পারেন তিনি। তবে এখানেও রয়েছে চমক। ২০০ কেজির রফিকের দুটি বিয়ে। এক স্ত্রী একা হাতে এত রান্না করতে পারেন না। তাই দ্বিতীয় বিয়ে করতে রফিক বাধ্য হয়েছেন।

রফিকের এক প্রতিবেশী জানান “এমন খাবার খেতে আমাদের প্রায় মাস খানেকের বেশি লাগবে। মাঝে মধ্যেই রাস্তায় রফিকের বাইক আটকে যায়। প্রতিবেশী কাউকে ঠেলে দিতে হয়। যিনি ঠেলেন তিনিই বোঝেন তার যন্ত্রণা।

আরও পড়ুন: [‘আজ রাতে, এই খাটে, টুকটুক’! অপ্রতিরোধ্য মীর, নাচে তোলপাড় নেটদুনিয়া]

জাতীয় সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলার সময় রফিক বলেন, তিনি পঞ্চম শ্রেণী পর্যন্ত পড়াশুনা করেছেন। সেই সময় তার ওজন ছিল ৮০ কেজি। খিদে পেলে কিছুতেই তা তিনি সহ্য করতে পারেন না। তিনি বলেন, “ আমি দিনে তিন বার খাই, একাই গোটা পরিবারের তুলনায় ১০ গুন খাবার খেয়ে নিতে পারি”। দিনে ২ লিটার দুধ, ২ কেজি মাংস, তিন কেজি চালের ভাত, চার কেজির আটার রুটি এই আমার সারাদিনের খাবার”।  এদিনে রফিকের এই কাহিনী ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সকলেই ২০০ কেজির রফিকের খাদ্য তালিকা দেখে চমকে উঠেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bihar man daily diet chart goes viral