scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

চা পরিবেশনের অনন্য স্টাইল, নাচ দেখতে উপচে পড়ছে ভিড়, ভিডিও ভাইরাল

অভিনব পদ্ধতিতে এই যুবক মানুষকে চা পরিবেশন করছেন

চা পরিবেশনের অনন্য স্টাইল, নাচ দেখতে উপচে পড়ছে ভিড়, ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে একটি ভিডিও। ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে, একটি ছেলে হাতে চা নিয়ে খদ্দেরকে চা পরিবেশন করছে। আপনি নিশ্চয়ই ভাবছেন এই ছেলেটির ভিডিও কী কারণে ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়ার পেছনে রয়েছে একটি কারণ, জানলে আপনিও চমকে যাবেন। আসুন জেনে নিই কেন ভাইরাল হচ্ছে এই যুবকের ভিডিও।

চা পরিবেশনের অনন্য স্টাইল

আপনি নিশ্চয়ই এমবিএ চা’ওয়ালা এবং গ্র্যাজুয়েট চা’ওয়ালার গল্প শুনেছেন। কিন্তু এই চাওয়ালার গল্প একেবারে আলাদা। সবাই চা পরিবেশনের পদ্ধতি পছন্দ করছেন। সন্ধ্যা হলেই চায়ের দোকানে ভিড় জমান শ’য়ে শ’য়ে মানুষ। চায়ের দোকানের নামটাও বেশ আকর্ষণীয়। চা স্টলের নাম ডিপ্লোমা ড্যান্সার চাওয়ালা রেখেছেন ওই যুবক। এমনকি সোশ্যাল মিডিয়াতেও ছেলেটির ভিডিও খুব দ্রুত ভাইরাল হচ্ছে। নিচের ভিডিওতে স্পষ্ট দেখতে পাচ্ছেন কীভাবে অভিনব পদ্ধতিতে ওই যুবক মানুষকে চা পরিবেশন করছেন। চা পরিবেশনের শৈলী মানুষজন খুব পছন্দ করেছেন। এই ভিডিওতে দেখতে পাচ্ছেন কিভাবে ছেলেটিও মানুষকে নেচে চা পরিবেশন করছে।

আরও পড়ুন : [ হাসপাতালের আইসিইউতে গরুর অবাধে বিচরণ, ভিডিও ভাইরাল হতেই তৎপর প্রশাসন ]

সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন তৈরি করা ভিডিওটি বিহারের রোহতাস জেলার। এই ভিডিওতে যে যুবক দেখা যাচ্ছে, তিনি সাসারামের বাসিন্দা। এ ব্যাপারে দোকান মালিক জানান, ছোটবেলা থেকেই নাচ ভালোবাসি। ডিপ্লোমা করেছি। এর পরে, আমি ওড়িশায় কাজ করছিলাম কিন্তু আমি নিজে কিছু করতে চেয়েছিলাম তাই চায়ের দোকান খোলার এই ধারণাটিও আমার মাথায় আসে এবং আমি এই চায়ের দোকানটি খুললাম। জানা গিয়েছে এই যুবকের নাম চুনচুন সিং।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bihar sasaram diploma dancer chai wala viral video on social media