scorecardresearch

বড় খবর

হাসপাতালের আইসিইউতে গরুর অবাধে বিচরণ, ভিডিও ভাইরাল হতেই তৎপর প্রশাসন

হাসপাতালে নিরাপত্তা কর্মী মোতায়েন থাকা সত্ত্বেও কীভাবে গরুটি সটান আইসিইউতে ঢুকে গেল তার সদুত্তর মেলেনি।

হাসপাতালের আইসিইউতে গরুর অবাধে বিচরণ, ভিডিও ভাইরাল হতেই তৎপর প্রশাসন
হাসপাতালে নিরাপত্তা কর্মী মোতায়েন থাকা সত্ত্বেও কীভাবে গরুটি সটান আইসিইউতে ঢুকে গেল তার সদুত্তর মেলেনি।

হাসপাতালের আইসিইউতে অবাধে ঘুরে বেড়াচ্ছে একটি গরু! সম্প্রতি এমনই এই ভিডিও ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়। শুক্রবার মধ্যপ্রদেশের রাজগড় জেলার একটি হাসপাতালের আইসিইউতে গরু ঘুরে বেড়ানোর ভিডিও শোরগোল ফেলেছে নেটদুনিয়ায়।   গরুটিকে আইসিইউয়ের ভিতর অবাধে বিচরণ করতে দেখা গেছে এবং হাসপাতাল চত্বরে থাকা ময়লা-আবর্জনা থেকে চিকিৎসা বর্জ্য খেতে দেখা গিয়েছে গরুটিকে।

হাসপাতালে নিরাপত্তা কর্মী মোতায়েন থাকা সত্ত্বেও কীভাবে গরুটি সটান আইসিইউতে ঢুকে গেল তার সদুত্তর মেলেনি। আরও জানা গিয়েছে গরুর উপদ্রব ঠেকাতে হাসপাতাল চত্ত্বরে দুটি ‘কাউ ক্যাচারকে’ও নিয়োগ করা হয়েছে কিন্তু ঘটনাটি হওয়ার সময় তারাও সেখানে উপস্থিত ছিলেন না।

ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পর থেকে একজন নিরাপত্তাকর্মী এবং অন্য দুই কর্মীকে তাদের সাসপেন্ড করেছে হাসপাতাল কর্তৃপক্ষ। জেলা হাসপাতালের সিভিল সার্জন ডাঃ রাজেন্দ্র কাটারিয়া সংবাদ সংস্থা এএনআইকে ঘটনা সম্পর্কে জানিয়েছেন, “আমি পরিস্থিতির গুরুত্ব বিবেচনা করে ওয়ার্ড বয় এবং নিরাপত্তারক্ষীর বিরুদ্ধে ব্যবস্থা নিয়েছি। এই ঘটনাটি আমাদের পুরানো কোভিড আইসিইউ ওয়ার্ডের।”

আরও পড়ুন: [ মেয়ে হওয়ায় খুশিতে আত্মহারা, ছাড়লেন লাখ টাকার চাকরি, কাহিনী ভাইরাল! ]

মধ্যপ্রদেশের জনস্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী প্রভুরাম চৌধুরী বলেন, এমন ঘটনা তিনি জানেন না অবে ভিডিও ভাইরাল হওয়ার পর তিনজনকে বরখাস্ত করা হয়েছে বলে শুনেছেন তিনি। গত বছর উত্তরপ্রদেশের মোরাদাবাদের জেলা হাসপাতালে একই রকম একটি কুকুর ঢুকে পড়েছিল। কুকুরটিকে অবাধে ওয়ার্ডে ঢুকতে দেখা যায়, হাসপাতালের বিছানায় কুকুরের বসা একটি ছবিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপকভাবে শেয়ার করা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Cow roams freely inside icu of madhya pradesh hospital