scorecardresearch

বড় খবর

ছুটে আসছে এক্সপ্রেস ট্রেন, লাইনে আটকে বাইকের চাকা! হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল

ভাইরাল হওয়া এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আইপিএস অফিসার অবনীশ শরণ।

ছুটে আসছে এক্সপ্রেস ট্রেন, লাইনে আটকে বাইকের চাকা! হাড়হিম করা ঘটনার ভিডিও ভাইরাল
সাক্ষাৎ মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন এক যুবক।

আমাদের দেশে পথদুর্ঘটনার কারণে প্রতিবছর প্রচুর সংখ্যায় মানুষ প্রাণ হারান। অনেক ক্ষেত্রে মানুষজন রেললাইন ক্রসিংয়ের সময়ও তাড়াহুড়া করে থাকেন। রেলগেট পড়ে থাকলেও তার নীচ দিয়ে লাইন পেরিয়ে দ্রুত লাইনের ওপারে পৌঁছে যাওয়ার ছবি প্রতিনিয়ত আমাদের চোখে ধরা পড়ে। তা যে কত ভয়ঙ্কর তা অনেকেই আমরা হয়ত ধারণাও করতে পারিনা। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে ঝুঁকি নিয়ে রেললাইন পেরোতে গিয়ে সাক্ষাৎ মৃত্যুমুখ থেকে ফিরে এসেছেন এক যুবক। এক্সপ্রেস ট্রেনের ধাক্কায় চূর্ণবিচূর্ণ হয়ে যায় তার সাধের বাইক।

এমনই একটি ভিডিও সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে একজন ব্যক্তিকে ব্যস্ত রেল লাইন ক্রস করে পার হওয়ার তাড়াহুড়ো করতে দেখা গিয়েছে। ভাইরাল হওয়া এই ভিডিওতে, দেখা গিয়েছে ওই ব্যক্তি তার জীবন রক্ষা পেলেও ট্রেনের ধাক্কায় গুঁড়িয়ে গেল তার বাইক।

ভাইরাল হওয়া এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন আইপিএস অফিসার অবনীশ শরণ। শেয়ার করার পাশাপাশি তিনি একটি গুরুত্বপূর্ণ বার্তাও দিয়েছেন। তিনি বলছেন, রেল লাইন ক্রসিং পার হওয়ার সময় তাড়াহুড়ো করা উচিত নয়, এতে আমাদের জীবনও বিপদের মুখে পড়তে পারে।

আরও পড়ুন: [ একাকী হাতিকে আক্রমণ সিংহীর দলের! তারপর যা ঘটল, নিজের চোখেই দেখে নিন ]

ট্রেনের নিচে বাইক

ভিডিওতে দেখা যায়, রেল লাইন পারাপার করার তাড়াহুড়া করছেন বেশ কিছু মানুষ। উল্টো দিক থেকে ঝড়ের গতিতে ছুটে আসছে একটি এক্সপ্রেস ট্রেন। যা দেখে সবাই লাইন ক্রস করা থেকে বিরত থাকে। কিন্তু এক বাইক আরোহীর বাইক রেললাইনে আটকে যায়। যাকে বের করার জন্য ব্যক্তি অনেক চেষ্টা করে, কিন্তু ট্রেনটি খুব কাছে চলে আসলে নিজে কোনমতে সরে গিয়ে নিজের প্রাণ বাঁচায়, কিন্তু ট্রেনের ধাক্কায় তার বাইকটি গুঁড়িয়ে যায়।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bike crushed under express train while trying to cross the railway track video goes viral