scorecardresearch

বড় খবর

একাকী হাতিকে আক্রমণ সিংহীর দলের! তারপর যা ঘটল, নিজের চোখেই দেখে নিন

হাতিটি বাঁচার জন্য প্রাণপণ চেষ্টা করে এবং সিংহীর দিকে তেড়ে যেতেই রনে ভঙ্গ দেয় সিংহীর দল।

একাকী হাতিকে আক্রমণ সিংহীর দলের! তারপর যা ঘটল, নিজের চোখেই দেখে নিন
একাকী হাতিকে আক্রমণ সিংহীর দলের! তারপর যা ঘটল, নিজের চোখেই দেখে নিন

সিংহ হল জঙ্গলের রাজা এবং সে শিকারের জন্য যে কোন প্রাণীকে যখন-তখন আক্রমণ করে থাকে। ওয়াইল্ড লাইফ ভিডিও গুলি এমনিতেই আমাদের মধ্যে এক আলাদা আকর্ষণের সৃষ্টি করে। বর্তমানে একটি ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যাতে দেখা যায় যে এক ডজন সিংহী বনে একটি হাতিকে আক্রমণ করছে। সিংহীর আক্রমণে হাতিটি মুহূর্তের জন্য বিচলিত হয়ে পড়ে। কিছুক্ষণ পর সে হাতিটিও পাল্টা আক্রমণ শুরু করতেই সিংহীর দল হাতিটিকে ছেড়ে রনে ভঙ্গ দেয়।

হাতির উপর সিংহীর আক্রমণ

ভাইরাল হওয়া এই ভিডিওতে, আপনি দেখতে পাবেন কীভাবে এক ডজন সিংহী প্ল্যান করে হাতিটিকে ঘিরে ফেলে। সবাই মিলে তাকে আক্রমণ করে। দুটি সিংহী তার পিঠে চড়ে বসে। হাতিটি সিংহীর পাল থেকে পালাতে শুরু করে। অবশেষে সে নদীতে ঝাঁপ দেয়। কিন্তু সেখানেও  সিংহীর দল তাদের আক্রমণ জারি রাখে। পরে হাতিটি বাঁচার জন্য প্রাণপণ চেষ্টা করে এবং সিংহীর দিকে তেড়ে যেতেই রনে ভঙ্গ দেয় সিংহীর দল।

আরও পড়ুন: [ জল থৈ থৈ রাস্তা! গর্ভবতী মহিলাকে হাসপাতালে পৌঁছাতে ভরসা জেসিবি ]

ভিডিওর শেষে, দেখে গিয়েছে হাতিটি এই লড়াইয়ে জিতেছে। কারণ সে একাই সব সিংহীকে তাড়িয়ে দিয়েছিল। সংখ্যায় বেশি থাকায় সত্বেও সিংহীর দল হাতির কোন ক্ষতি করতে পারেনি। ২ মিনিটের এই ভিডিওটি এখন পর্যন্ত প্রায় ২ লাখ বার দেখা হয়েছে। ভিডিওটি @susantananda3 তার টুইটারে পোস্ট করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Lone elephant fights for his life against 14 lionesses watch who wins