scorecardresearch

বড় খবর

সিঙ্গারা কিনেও মেলেনি প্লেট, সরাসরি মুখ্যমন্ত্রীর দফতরে অভিযোগ গ্রাহকের

গোটা ঘটনায় তাজ্জব সিএম হেল্পলাইনের কর্মীরাও।

সিঙ্গারা কিনেও মেলেনি প্লেট, সরাসরি মুখ্যমন্ত্রীর দফতরে অভিযোগ গ্রাহকের
সিঙ্গারা কিনেও মেলেনি প্লেট, সরাসরি মুখ্যমন্ত্রীর দফতরে অভিযোগ গ্রাহকের

সিঙ্গারার সঙ্গে নেই প্লেট এমনকী নেই চামচও। বিরক্ত হয়ে গ্রাহক যা কাণ্ড ঘটালেন তা শুনে ভিরমি খাবেন আপনিও। সরাসরি দোকানদারের বিরুদ্ধে অভিযোগ জানাতে ডায়াল করলেন মুখ্যমন্ত্রীর দফতরের নম্বর। আজব এই ঘটনা এখন রীতিমত ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ঘটনাটি মধ্যপ্রদেশের।  যেখানে দোকানদার সিঙ্গারার সঙ্গে সঙ্গে বাটি-চামচ না দেওয়ায় রাজ্যের সবচেয়ে বড় হেল্পলাইন, সিএম হেল্পলাইনে অভিযোগ করা হয়েছে। ঘটনাটি মধ্যপ্রদেশের বুন্দলেখণ্ডের ছতরপুরের। যেখানে বাসস্ট্যান্ড লাগোয়া একটি সিঙ্গারার দোকানে বাটি ও চামচ না দেওয়ায় বিরক্ত হয়ে গ্রাহক ১৮১ নম্বরে ডায়াল করে অভিযোগ করেন। আর গোটা ঘটনায় তাজ্জব হয়ে গেছেন সিএম হেল্পলাইনের কর্মীরাও।

অভিযোগকারী কোমল লাখেরার জানান, তিনি বাসস্ট্যান্ড লাগোয়া একটি সিঙ্গারার দোকান থেকে বেশ কয়েকটি সিঙ্গারা কেনেন, কিন্তু তাকে সেগুলি খাওয়ার জন্য বাটি ও চামচ দেওয়া হয়নি। তখন অফিসে উপস্থিত তার সহকর্মীরা তার মোবাইল থেকে মুখ্যমন্ত্রী হেল্পলাইনে অভিযোগ করেন।

আরও পড়ুন: [ বৃদ্ধ শ্বশুরকে প্রকাশ্যে চড় মহিলা পুলিশকর্মীর, ভিডিও ভাইরাল হতেই মামলা দায়ের ]

একইসঙ্গে বিষয়টি নিয়ে দোকানের মালিক বলেন, আমরা সবাইকে বাটি-চামচ দিয়ে থাকি, হয়তো সেই সময় শেষ হয়ে গেছে, তাই দেওয়া সম্ভব হয়নি। তবে বিষয়টি নিয়ে যে উনি সিএম হেল্পলাইনে অভিযোগ জানাবেন তা ঘুণাক্ষরেও ভাবতে পারিনি। অভিযোগ করার বেশ কয়েকদিন কেটে গেলেও  সিএম হেল্পলাইন থেকে কোন সাড়া মেলেনি বলে জানান ওই গ্রাহক। তিনি একটি মেসেজ পান, সিএম হেল্পলাইন পোর্টালে আপনার দ্বারা অনলাইনে দায়ের করা অভিযোগটি প্রত্যাখ্যান করা হয়েছে। মুখ্যমন্ত্রীর হেল্পলাইনে এমন অদ্ভুত ঘটনা এর আগেও সামনে এসেছে। একটি ষাঁড় ঘরে ঘরে ঢুকে পরায় সরাসরি অভিযোগ দায়ের করা হয় সিএম হেল্পলাইন নম্বরে। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bizarre man dials up madhya pradesh cm helpline after he doesnt get spoon bowl at samosa shop