scorecardresearch

বড় খবর

‘অন্ধ’ ভক্তের হাতে ‘প্রাণ’ পেলেন অভিনেতা সোনু সুদ!

অনুরাগীর এই ভালবাসায় অভিভূত সোনু সুদ।

‘অন্ধ’ ভক্তের হাতে ‘প্রাণ’ পেলেন অভিনেতা সোনু সুদ!
সোনু সুদের জন্মদিন

‘অন্ধ ভক্তের’ হাতে প্রাণ পেলেন অভিনেতা সোনু সুদ। অসহায়ের পাশে বারবার যে মানুষটি দাঁড়িয়েছেন অভিনবভাবে তাঁকে শ্রদ্ধা জানালেন বিহারের এক যুবক। রুপোলি পর্দার এই অভিনেতা করোনা মহামারীর সময় থেকে একাধিকবার এসেছেন সংবাদ মাধ্যমের শিরোনামে। অগুনিত পরিযায়ী শ্রমিককে বাড়ি ফেরার ব্যবস্থা করেছেন, কত মানুষের চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন, তার হিসেব নেই। ইউক্রেনে আটকে থাকা পড়ুয়াদেরও দেশে ফেরার বন্দোবস্ত করে দিয়েছিলেন অভিনেতা।

কিছুদিন আগেও বিহারের এক শিশুর চিকিৎসার ব্যবস্থা করে দিয়েছিলেন সোনু। পাশাপাশি তাইল্যান্ডে আটকে পড়া এক ভারতীয়কে দেশে ফেরার ব্যবস্থা করেও সংবাদ শিরোনামে আসেন অভিনেতা। এহেন অসহায়ের ঈশ্বর’কে অভিনব কায়দায় শ্রদ্ধা জানিয়েছেন বিহারের এক যুবক আজমের আলম।

মুহুর্তেই ভাইরাল হয় সেই ভিডিও। একটি মঞ্চে দাঁড়িয়ে দর্শকদের সামনে চোখ বন্ধ থাকা অবস্থায় সোনু সুদের ছবি আঁকেন। অনুরাগীর এই ভালবাসায় অভিভূত সোনু সুদ। তিনি নিজেও সোশ্যাল মিডিয়ায় ভক্তের এহেন কীর্তি শেয়ার করেছেন।

আরও পড়ুন: [১১ বার বিয়ে করেও মন ভরেনি! ১২ নম্বর স্বামীর খোঁজে মহিলা]

প্রথমে তাঁর বন্ধ চোখের উপর নুন ছড়িয়ে দেওয়া হয়। তারপর কালো কাপড় দিয়ে চোখ বেঁধে দেওয়া হয়। সেই অবস্থাতেই ছবিটি আঁকেন আজমের। যা দেখে মঞ্চের বাইরে থাকা অগুনিত দর্শক মুগ্ধ হয়ে যান। আর সেই ভিডিও তুমুল ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নিজের আঁকা ছবি উপহার হিসাবে অভিনেতার হাতে তুলে দিতে যান আজমের। সেই সঙ্গে একটাবার স্বপ্নের নায়ককে ছুঁয়ে দেখার ইচ্ছাও রয়েছে তাঁর।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Blindfolded man makes sonu soods portrait in viral video