scorecardresearch

বড় খবর

১১ বার বিয়ে করেও মন ভরেনি! ১২ নম্বর স্বামীর খোঁজে মহিলা

ডায়াস আশাবাদী তাঁর সঙ্গেও ভাল কিছু ঘটবে। মনের মানুষকে তিনিও একদিন খুঁজে পাবেন।

Living,marriage,reality tv,relationships,tlc
হতাশায় ডুবে ডায়াস

বার বার একটু ভালবাসা পাওয়ার জন্য হন্যে হয়ে খুঁজে বেরিয়েছেন মনের মানুষকে, বার বার জুটেছে প্রত্যাখ্যান। ১১ বার ভালবেসে বিয়ে করেছে টেকেনি কোনটি। এবার ১২ নম্বর স্বামীর জন্যে হন্যে হয়ে ঘুরছেন বছর বাহান্নর এক মার্কিন মহিলা। পেশায় ইন্টিরিয়ার ডিজাইনার মোনেট ডায়াসকে বিয়ে পাগল মহিলা বলে মনে হলেও তিনি ছুটে বেরিয়েছেন একটু ভালবাসার সন্ধানে। কিন্তু প্রতিবারই প্রতারিত হয়েছেন। কিন্তু হাল ছেড়ে দেওয়ার পাত্রী তিনি নন। তাই এখন জীবনের ১২ তম পুরুষের খোঁজে মরিয়া এই মার্কিন মহিলা।

সম্প্রতি তার প্রেমিক জনের সঙ্গে বিচ্ছেদ হয় ডায়াসের। জনের কথা বলতে বলতেই চোখে জল চলে আসে তার। তিনি বলেন, জনকে আমি নিজের জীবনের থেকেও বেশি ভালবেসেছি, আমার কাছে এই বিচ্ছেদ মেনে নেওয়া কঠিন কিন্তু এটাই ভবিতব্য, আমাদের চিন্তা ভাবনা, পছন্দ, রুচি, লাইফস্টাইল আলাদা, আমরা চাইলেও পরিস্থিতি আমাদের আলাদা করতে বাধ্য করছে। তিনি আরও বলেন, আরও একবার নিজের প্রিয় মানুষকে হারান কষ্টের, কিন্তু তার মানে এই নয় যে আমি হাল ছেড়ে দিয়েছি, আমি আমার ভালবাসার মানুষকে খুঁজে পাওয়ার ব্যাপারে আত্মবিশ্বাসী। যেখানে আমি অনেক চেষ্টা করেছি এবং অনেক কিছু দিয়েছি সেই সম্পর্ক থেকে বেরিয়ে আসা কষ্টের হলেও নতুনকে সব সময় আমি ওয়েলকাম জানাব”।

আরও পড়ুন: [একঝাঁক পড়ুয়ার সঙ্গে নেচে নেটিজেনদের হৃদয় জিতলেন সরকারি স্কুলের শিক্ষিকা]

ডায়াস আশাবাদী তাঁর সঙ্গেও ভাল কিছু ঘটবে। মনের মানুষকে তিনিও একদিন খুঁজে পাবেন। ডায়াসের বোন মার্সি ৩৮ বছর ধরে নিজের ভালবাসার মানুষের সঙ্গেই ঘর করছেন। তিনিও আশাবাদী ডায়াস সত্যিকরের ভালবাসার মানুষকে একদিন ঠিক’ই খুঁজে পাবেন। বোনের কথায়, “সেও সুখী হওয়ার এবং ভালবাসা পাওয়ার যোগ্য।”

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Us lady finds for her 12th life partner