scorecardresearch

বড় খবর

খুদের জাগলিং জাদুতে বুঁদ নেটদুনিয়া, ভাইরাল ভিডিও ঘিরে ভালবাসার বন্যা!

প্রায় ৫০ মিনিট ধরে ফুটবল নিয়ে জাগলিং করে নেটিজেনদের নয়নের মণি হয়ে উঠেছে সে।

খুদের জাগলিং জাদুতে বুঁদ নেটদুনিয়া, ভাইরাল ভিডিও ঘিরে ভালবাসার বন্যা!
খুদের জাগলিং জাদুতে বুঁদ নেটদুনিয়া

ফুটবল নিয়ে জাগলিং! খুদের কাণ্ডে তোলপাড় নেটদুনিয়া। ক্রিশ্চিয়ানো রোনাল্ড বিশ্বের সর্বকালের সেরা ফুটবলারের মধ্যে অন্যতম। তবে এই ব্রাজিলিয়ান খুদের ফুটবল স্কিল দেখে চোখ কপালে নেটিজেনদের।

অনেকেই তাকে  ‘মিনি রোনাল্ড’ নামেও ডাকতে শুরু করেছেন। জানা গিয়েছে একরত্তি এই খুদের নাম মার্কো আন্তোনিও, ব্রাজিলের বাসিন্দা। ছোট থেকেই ফুটবলের প্রতি তার চরম ভালবাসা। মার্কোর ইন্সটাগ্রাম প্রোফাইলে রয়েছে ২ লাখের বেশি ফলোয়ার। মাঝে মধ্যেই ফুটবল নিয়ে নানা রকমের করসাজিতে মেতে ওঠে মার্কো।

আর এগুলি ইন্সটাগ্রামের মাধ্যমে সারা বিশ্ববাসীর নজর কেড়েছে। সম্প্রতি মার্কোর যে ভিডিও তুমুল ভাইরাল হয়েছে তাতে দেখা যাচ্ছে খালি গায়ে ফুটবল পায়ে ভেল্কি দেখাচ্ছে মার্কো। প্রায় ৫০ মিনিট ধরে ফুটবল নিয়ে জাগলিং করে নেটিজেনদের নয়নের মণি হয়ে উঠেছে সে।

ছেলেটিকে তার পায়ের গোড়ালি এবং হাঁটুর দক্ষতাকে কাজে লাগিয়ে খালি পায়ে বল নাচিয়ে চলেছে। এমনিতেই ফুটবল মানে আবেগ, ফুটবল মানে ভালবাসা। আর বাঙালির কাছে ফুটবল মানে প্রেম উত্তেজনা।

ছোট মার্কোর এই ভিডিও ব্রাজিল থেকে বালি মুহূর্তেই ছড়িয়ে পড়েছে। নেটিজেনরা অনেকেই তার ফুটবল স্কিল দেখে একদিকে যেমন মুগ্ধ হয়েছেন তেমনই তাকে কেউ কেউ ক্রিশ্চিয়ানো রোনাল্ড’র মিনি ভার্সন বলেও উল্লেখ করেছেন। 

আরও পড়ুন: [মিড-নাইট সেল উপলক্ষে কোভিড বিধিকে ‘থোরাই কেয়ার’, উপচে পড়া ভিড় শপিং মলে!]

ভিডিওটি নেটদুনিয়ায় ভাইরাল হতেই তাতে প্রায় ২.২ লক্ষের বেশি ভিউ হয়েছে পাশাপাশি ৭৭ হাজারের বেশি লাইক ও পড়েছে। এই বয়সে এমন স্কিল মুগ্ধ করেছে তাবড় ফুটবলার থেকে শুরু করে সাধারণ মানুষকে। অনেকেই মার্কোর মধ্যে আগামীর এক ‘ফুটবল জায়েন্টকে’ খুঁজে পেয়েছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Boy juggles football for 1 minute without letting it fall internet calls him mini ronaldo467190