দমবন্ধকর পরিস্থিতি, লিফটে টানা ১০ মিনিট আটকে কিশোর, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল : Boy trapped inside lift in greater noida | Indian Express Bangla

দমবন্ধকর পরিস্থিতি, লিফটে টানা ১০ মিনিট আটকে বালক, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল

লিফটে ওঠার পর লিফটটি চতুর্থ ও পঞ্চম তলার মধ্যে আটকে যায় শিশুটি

দমবন্ধকর পরিস্থিতি, লিফটে টানা ১০ মিনিট আটকে বালক, রুদ্ধশ্বাস ভিডিও ভাইরাল

লিফটে আটকে ৮ বছরের বালক। গ্রেটার নয়ডার এই ঘটনার ছবি এবং ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। নিরালা অ্যাস্পায়ার সোসাইটিতে টিউশন থেকে বাড়ি ফিরছিল বছর আটেকের এক কিশোর। লিফটে ওঠার পর লিফটটি চতুর্থ ও পঞ্চম তলার মধ্যে আটকে যায়। দমবন্ধকর অবস্থায় টানা ১০ মিনিট শিশুটি লিফটের ভিতর আটকে ছিল।

লিফটে আটকে পড়া শিশুটির ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে। এই ঘটনায় আবাসনের নিরাপত্তারক্ষীর চরম গাফিলতির প্রসঙ্গ উঠে এসেছে। এর আগেও একই রকম একটি ঘটনা সামনে এসেছিল যেখানে ২৯ নভেম্বর একটি বহুজাতিক আবাসনের একটি লিফট হঠাৎ বিকল হয়ে যায়এবং আটকে পড়ে তিন মেয়ে। এ বিষয়ে অভিযোগ পেয়ে পুলিশ তদন্তে নেমেছে।

লিফটে আটকে থাকা অবস্থাতেই শিশুটি ইন্টারকম ও ইমার্জেন্সি বোতাম টিপলেও কেউ সাহায্যের হাত বাড়িয়ে দেয়নি বলে পরিবারের অভিযোগ। সিসিটিভি রুমে বসা নিরাপত্তারক্ষী নিখোঁজ। শিশুটি লিফটের দরজায় ধাক্কা দেওয়ার পরই সেটি না খোলায় শিশুটি ভয় পেয়ে চিৎকার করতে থাকে এবং কাঁদতে শুরু করে। পঞ্চম তলায় হেঁটে যাওয়া এক ব্যক্তি শিশুটির কান্না শুনতে পান, লিফটের কাছে পৌঁছালে শিশুটির কান্নার আওয়াজ আরও স্পষ্ট শোনা যায়। তিনি আবাসনের বাকীদের বিষয়টি জানান, এরপর সকলেই শিশুটিকে উদ্ধারে এগিয়ে আসেন।

আরও পড়ুন : [ প্রিওয়েডিং শ্যুটের মাঝেই ক্ষেপে লাল হাতি, প্রাণভয়ে ছুট হবু দম্পতির, ভিডিও ভাইরাল ]

নিরালা অ্যাসপায়ার সোসাইটির A8 টাওয়ারের ১৪ তম তলায় প্রিয়াংশু দাস তার পরিবারের সঙ্গেই থাকেন। তিনি জানান, তার ছেলে টিউশনি পড়ে বাড়ি ফিরছিল। এ সময় ছেলে নিচতলা থেকে ওপরে যাওয়ার জন্য লিফটে ওঠে। সে তার সাইকেলে পড়াশোনা করতে গিয়েছিল, তাই সাইকেল সঙ্গে নিয়েই ছেলে লিফটের ভিতর আটকে পড়ে। এই ঘটনায় ইতিমধ্যে থানায় একটি অভিযোগ দায়ের করেছে শিশুটির পরিবার।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Boy trapped inside lift in greater noida

Next Story
প্রিওয়েডিং শ্যুটের মাঝেই ক্ষেপে লাল হাতি, প্রাণভয়ে ছুট হবু দম্পতির, ভিডিও ভাইরাল