scorecardresearch

বড় খবর

প্রিওয়েডিং শ্যুটের মাঝেই ক্ষেপে লাল হাতি, প্রাণভয়ে ছুট হবু দম্পতির, ভিডিও ভাইরাল

হাতির এই রূপ দেখে ঘটনাস্থলে লোকজনের মধ্যে হৈচৈ পড়ে যায়।

প্রিওয়েডিং শ্যুটের মাঝেই ক্ষেপে লাল হাতি, প্রাণভয়ে ছুট হবু দম্পতির, ভিডিও ভাইরাল

আজকের দিনে প্রিওয়েডিং ফটোশ্যুট দারুণভাবে ট্রেন্ডি। জবরদস্ত একটা প্রি ওয়েডিং শুট না হলে বিয়েটাকে কেমন যেন বিয়ে বিয়ে মনেই হয় না আজকাল। শুধু তারকা নয়, একেবারে মধ্যবিত্ত জীবনের সঙ্গেও জড়িয়ে গেছে এই ধারণা। আর প্রিওয়েডিং শ্যুটে লোকেশান থেকে পোশাক সব কিছুর দিকেই সতর্ক নজর থাকে হবু দম্পতির।

সম্প্রতি একটি প্রিওয়েডিং ফটোশ্যুটের ভিডিও নেটদুনিয়ায় ব্যপক ভাইরাল হয়েছে। যেখানে দেখা গিয়েছে প্রিওয়েডিং ফটোশ্যুটে সামিল করা হয়েছে একি হাতিকে। হঠাৎ করেই হাতির মেজাজ বিগড়ে যায়। আর বর কনেকে সেই ভয়ঙ্কর দৃশ্য দেখে রুদ্ধশ্বাসে সেই স্থান থেকে পালিয়ে যেতে দেখা যায়।

ভাইরাল হওয়া বিয়ের এই ভিডিওতে দেখা যায় যে বর ও কনে বিয়ের আগে ফটোশুটের সেশনে বসেন। এই সময়, বর এবং বর ফটোশুটের জন্য পোজ দেওয়া শুরু করেছে সবে এবং তাদের পিছনে হাতিটিও দেখা যায়। হঠাৎ হাতির মেজাজ বিগড়ে যায় এবং তাদের দিকে তেড়ে যায়। মাহুতকে পিছন থেকে ছুড়ে মেরে ফেলে দিতে দেখা যায় হাতিটিকে।

আরও পড়ুন: [ বিয়েতে বাস অথবা ট্রেন নয়, আত্মীয়দের জন্য আস্ত বিমান বুক করলেন দম্পতি, দেখুন ভিডিও ]

হাতির এই রূপ দেখে ঘটনাস্থলে লোকজনের মধ্যে হৈচৈ পড়ে যায়। বর-কনেও ফটোশুট ছেড়ে সেখান থেকে দৌড় দিতে শুরু করেন। পরে দেখা যাচ্ছে হাতিটির মেজাজ নিয়ন্ত্রণে আনা হয়েছে। এই অনন্য ভিডিওটি আপলোড করা হয়েছে একটি ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। নেটিজেনরা এমন প্রিওয়েডিং শ্যুটে এই ধরণের প্রাণীদের বিরক্ত করায় রীতিমত ক্ষুদ্ধ।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Elephant got very angry while bride groom doing photoshoot