scorecardresearch

বড় খবর

বিয়ে মিটতেই গায়ে আগুন দম্পতির, ভিডিও ভাইরাল হতেই তোলপাড় সোশ্যাল মিডিয়া

স্টান্টের অংশ হিসাবে গায়ে আগুন দেওয়াকেই সেরা মনে করেছিলেন ওই দম্পতি

daredevil stunt
স্টান্টের অংশ হিসাবে গায়ে আগুন দেওয়াকেই সেরা মনে করেছিলেন তারা।

বিয়ে নিয়ে হামেশাই নানান মজার ভিডিও ভাইরাল হয়ে থাকে সোশ্যাল মিডিয়ায়, যে দেখতে খুবই পছন্দ করেন নেটিজেনরা। তবে এবার যে ভিডিও ভাইরাল হয়েছে তা দেখে আঁতকে উঠেছেন সকলেই। সদ্য বিবাহিত দম্পতি নিজেদের গায়ে আগুন ধরিয়ে দিলেন। হ্যাঁ ঠিকই শুনেছেন!

আর সেই ভিডিও রীতিমত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। আজকাল বিয়ে, বিয়ের অনুষ্ঠান, ওয়েডিং ফটোশুট খুব প্রতিযোগিতা মূলক হয়ে উঠেছে। যে কেউ শুধু তাই কেন? যে কোনও কাজেই অভিনবত্ব খুঁজে বেরায় এক শ্রেণীর মানুষ। আর সোশ্যাল মিডিয়াকে অবলম্বন করে তার সেই অভিনবত্ব তুলে ধরেন সকলের মাঝে।

এক্ষেত্রেও তার কোন ব্যতিক্রম ঘটেনি। বিয়ের সব ভাইরাল ভিডিওকে ছাপিয়ে জনপ্রিয় হয়ে উঠেছে এই ভিডিও। ঝড়ের গতিতে শেয়ার হয়েছে এই ভিডিও। আর এর মধ্য দিয়েও নিজেদের বিয়েকে সকলের মাঝে স্পেশাল করে তুলতে কোন খামতি রাখেননি এই দম্পতি। কিন্তু তা বলে গায়ে আগুন?

এই বিষয়টিকে ঠিক ভাল ভাবে মেনে নিতে পারেননি অনেক নেটিজেন। স্টান্টম্যান গেবে জেসপ এবং তার স্ত্রী অ্যাম্বের বাম্বির মিশেল বিয়ে করেছেন সম্প্রতি। আর তাদের বিয়ের মধ্যে অভিনবত্ব থাকবে না তা বললে কী হয়? প্রচলিত বিয়ের কায়দা পছন্দ করেননি এই দম্পতি।

আরও পড়ুন: ‘টাওয়েল ডান্সে’ মজে রিকি পন্ড, হুক স্টেপে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

স্টান্টের অংশ হিসাবে গায়ে আগুন দেওয়াকেই সেরা মনে করেছিলেন তারা। বিয়ের রীতি পালনের পর, তাঁরা নিজেদেরকে আগুন ধরিয়ে দেন। ছিল না কোন সাবধানতা। তার তাতেই হৈহৈ পড়ে গিয়েছে।

এই ভিডিও ইতিমধ্যেই এক লাখের বেশি ভিউ হয়েছে। তবে এমন আজব এন্ট্রিকে অনেকেই মেনে নিতে পারেননি। অনেকেই মন্তব্যে বলেছেন এমন ঘটনা যেচে বিপদ ডেকে আনা সমান।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride and groom set themselves on fire on wedding day in daredevil stunt shocking viral video