scorecardresearch

বড় খবর

‘টাওয়েল ডান্সে’ মজে রিকি পন্ড, হুক স্টেপে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়

ভাইরাল ভিডিওতে ড্যান্সিং ড্যাডকে সলমান খানের স্টাইলে ‘টাওয়েল ডান্স’ করতে দেখা গিয়েছে।

US dad recreates Salman Khan's Jeene Ke Hai Chaar Din
ভাইরাল ভিডিওতে ড্যান্সিং ড্যাডকে সলমান খানের স্টাইলে 'টাওয়েল ডান্স' করতে দেখা গিয়েছে।

‘ড্যান্সিং ড্যাড ফ্রম ইউএস’। এই নামেই ইনস্টাগ্রামে খ্যাত রিকি পন্ড। ৫ লক্ষেরও বেশি ফলোয়ার তার। ক্যাজুয়াল ভঙ্গিমায় নেচে ভিডিও, রিলস বানান তিনি। আর তাঁর পছন্দের তালিকায় থাকে নানা বলিউড গান। এর আগে একাধিক গানে তার নাচ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। কাঁচা বাদাম গায়েও নেচে ভুবন মাতিয়েছেন এই রিলস মেকার। সম্প্রতি আবার ভাইরাল হয়েছে তার রিলস। তবে এবার আর কোন বাংলা গান নয়। সরাসরি বলিউডের সলমান খান অভিনীত ছবির জিনে কে হ্যায় চারদিন গানের হুক স্টেপে নেচে দর্শকদের মন ছুঁয়ে গেছেন। এটি ভাইরাল হতেই ইতিমধ্যেই তাতে প্রায় লক্ষাধিক ভিউ হয়েছে। সেই সঙ্গে অজস্র কমেন্টে তার নাচের প্রশংসায় গলা ফাটিয়েছেন তার অনুরাগীরা।

আরও পড়ুন: সন্তান প্রসব কালীন সময়ে কেন ওটি’তেই রবীন্দ্রসংগীত গাইছেন এই মহিলা?

ভাইরাল এই ভিডিওতে ‘ড্যান্সিং ড্যাড ফ্রম ইউএস’ রিকি পণ্ডকে সলমান খান অভিনীত জনপ্রিয় ছবি থেকে সলমনের ‘জিনে কে হে চার দিন’গানে নাচ। যা দেখে মুগ্ধ তাঁর অনুরাগীরা। তাই তো, সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও ছড়াল নিমেষে। সলমন খানের নামেই হিট হয় ছবি। তাঁর অসংখ্য অনুরাগীর সংখ্যা সকলেই জানেন। আর ড্যান্সিং ড্যাডের জনপ্রিয়তাও আকাশছোঁয়া। এই দুইয়ের কম্বিনেশনে ভিডিও যে কেবল ভাইরাল হল তা’ই নয়। সোশ্যাল মিডিয়ায় রীতিমত ঝড় তুলেছে তার এই নাচের ভিডিও। ভাইরাল ভিডিওতে ড্যান্সিং ড্যাডকে সলমান খানের স্টাইলে ‘টাওয়েল ডান্স’ করতে দেখা গিয়েছে।

বলিউড তো বটেই হলিউডে রাজত্ব কায়েম করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ‘মেরি কম’ থেকে ‘ফ্যাশন’। ‘অগ্নিপথ’ থেকে ‘বরফি’। নানা সময় নানা বহুল প্রশংসিত ছবিতে অভিনয় করেছেন। তবে প্রিয়াঙ্কা চোপড়ার অন্যতম পছন্দের ছবি Mujhse Shaadi Karogi। ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৪ সালে। ছবিতে প্রিয়াঙ্কা, সলমান খান ছাড়াও অভিনয় করেছিলেন অক্ষয় কুমার। আর Jeene Ke Hai Chaar Din গানের সঙ্গে সলমানের সেই বিখ্যাত তোয়ালে নিয়ে নাচের স্টেপ ভুলে গেছেন এমন সলমান ভক্ত বোধহয় ভূভারতে নেই। সেই স্মৃতিকেই ফের উস্কে দিলেন, ‘ড্যান্সিং ড্যাড ফ্রম ইউএস’।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Us dad recreates salman khan s jeene ke hai chaar din hook step in viral video