scorecardresearch

বড় খবর

লেহেঙ্গার দাম কম, বিয়ে ভাঙলেন হবু কনে, শোরগোল নেটপাড়ায়

পুলিশের দ্বারস্থ হয়েছেন পাত্রপক্ষ।

লেহেঙ্গার দাম কম, বিয়ে ভাঙলেন হবু কনে, শোরগোল নেটপাড়ায়

বিয়ের মরশুমে মাঝে মধ্যে সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু খবর এবং ভিডিও তোলপাড় ফেলে। তেমনই এক ঘটনা ভাইরাল হয়েছে নেটপাড়ায়। শ্বশুরবাড়ি থেকে কম দামি লেহেঙ্গা বিয়েতে পাঠানোয় বিয়েই ভেঙ্গে দিলেন হবু বউ। এই ঘটনা সামনে আসতেই হবু বউয়ের কাণ্ডে হুশ উড়েছে নেটিজেনদের।

এই মর্মে থানায় অভিযোগ দায়ের করেছে পাত্রপক্ষ। অভিযোগে কী জানানো হয়েছে? পুলিশ সূত্রে জানা গিয়েছে বিয়ের জন্য যাবতীয় আয়োজন প্রায় শেষের মুখে সেই মুহূর্তে বিয়ে ভাঙ্গায় বেকায়দায় পড়েছেন ছেলের বাড়ির লোক তাই হবু কনে এবং তার পরিবারের বিরুদ্ধে থানায় অভিযোগ করে ছেলের পরিবার। অভিযোগে বলা হয়েছে স্রেফ লেহেঙ্গার দাম কম এই যুক্তি দেখিয়ে বিয়ে ভেঙ্গেছেন হবু কনে।

জানা গিয়েছে ছেলের বাবা লখনউ থেকে ১০হাজার টাকার লেহেঙ্গা অর্ডার করেছিলেন হবু পুত্রবধূর জন্য। বরের বাবা এটি তার পুত্রবধূর কাছে পাঠিয়েওছিলেন, তবে কনের তা একেবারেই পছন্দ হয়নি। এরপরই চোখে পড়ে লেহেঙ্গার দাম, তাতেই তেলে বেগুনে জ্বলে ওঠে সে। কম দামি লেহেঙ্গা বিয়েতে পাঠানোর জন্য বিয়েই ভেঙ্গে দেন তিনি।

আরও পড়ুন : [ গভীর খাদে পড়ে কাতরাচ্ছে কিশোর, সঙ্গে অ্যাপেল ওয়াচ থাকায় রক্ষা, ধন্যবাদ সিইও’কে ]

চলতি বছরের জুনে দু’জনের আশীর্বাদ হয় এবং ৫ নভেম্বর বিয়ের দিন ঠিক করা হয়। কিন্তু কনে বেঁকে বসায় বেজায় ফ্যাসাদে পড়েছেন ছেলের পরিবার। কনের এমন আচরণে পুলিশের দ্বারস্থ হয়েছেন পাত্রপক্ষ। বরের পরিবারের অভিযোগ এত সামান্য কারণে বিয়ে ভাঙ্গা মোটেও ঠিক কাজ নয়।  ইতিমধ্যে বিয়ের কার্ডও ছাপা হয়ে গিয়েছিল। 

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride calls off wedding as grooms family sends her cheap lehenga