scorecardresearch

বড় খবর

ট্রেন্ডি ট্র্যাকে মন মাতানো নাচ, কালো চশমাতেই বাজিমাত নববধূর

ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে নববধূ সাজে লেহেঙ্গায় সজ্জিত হয়ে মঞ্চে কালো চশমা পড়ে বলিউড ধামাকাদার গানের সঙ্গে নাচ করছেন

ট্রেন্ডি ট্র্যাকে মন মাতানো নাচ, কালো চশমাতেই বাজিমাত নববধূর

ভারতীয় বিয়ের নানান মজার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। বিয়ের এই বিশেষ দিনটিকে সকলের সামনে আরও বেশি স্পেশ্যাল করে তুলতে কোন খামতি রাখেন না বর-কনে। বিয়ে মানেই নাচ-গান হৈ-চৈ মজা! জমজমাটি আড্ডা। বিয়ের ভিডিওগুলিতে বর-কনের নাচের একটা ঝলক এখন দেখা যায়।  নাচ ছাড়া আজকাল বিয়ের অনুষ্ঠানই যেন অসম্পূর্ণ। তেমনই একটি ভিডিও সম্প্রতি সামনে এসেছে যেখানে কনের নাচের জাদুতে মজে নেটপাড়া।

ইনস্টাগ্রামে শেয়ার করা বিয়ের অনুষ্ঠানের ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক তোলপাড় সৃষ্টি করেছে। ভিডিওটিতে নববধূকে ‘কালা চশমা’ গানে নাচতে দেখা গেছে, পরিবার এবং বন্ধুদের সঙ্গে। যেই নববধূর নাচের পারফরম্যান্সটি দেখেছেন, তিনিই কনের নাচ দেখে অবাক হয়ে গিয়েছেন। কনের পাশাপাশি মঞ্চে তার সঙ্গে নাচের স্টেপে পা মেলাতে দেখা যায় আত্মীয় স্বজনদেরও।

আরও পড়ুন : [ মুহুর্মুহু মিসাইল হানা, অন্ধকারেই চলছে শিশুর হার্ট সার্জারি, দেখুন হাড়হিম করা ভিডিও ]

এই নাচের ভিডিওটি মূলত বৈশালী যাদব ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন। এই ভিডিওটি পরে ইন্সটা পেজ “@newbridedairies”-এ পুনরায় পোস্ট করা হয়েছে। ভিডিওটির ক্যাপশনে লেখা হয়েছে, ‘শুধু এটির জন্য অপেক্ষা করুন…’ ভিডিওতে আপনি দেখতে পাচ্ছেন যে নববধূ সাজে লেহেঙ্গায় সজ্জিত হয়ে মঞ্চে কালো চশমা পড়ে বলিউড ধামাকাদার গানের সঙ্গে নাচ করছেন। এই ট্রেন্ডি ট্র্যাকে তার চিত্তাকর্ষক নৃত্য যে কারুর মনকে দোলা দিয়ে যাবে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Bride dance on kala chasma on weeding day video goes viral