scorecardresearch

বড় খবর

ঝালমুড়ির ‘প্রেমে বুঁদ’, চাকরি ছেড়ে লন্ডনের রাস্তায় স্টল, শেফের অবাক করা কাণ্ড

অবাক কাণ্ডে বুঁদ নেটপাড়া

ঝালমুড়ির ‘প্রেমে বুঁদ’, চাকরি ছেড়ে লন্ডনের রাস্তায় স্টল, শেফের অবাক করা কাণ্ড

ঝালমুড়ির সেরা ‘স্বাদ’, চাকরি ছেড়ে লন্ডনে ঝালমুড়ির স্টল শেফের। সোশ্যাল মিডিয়ায় হামেশাই নানান মজার কাহিনী ভাইরাল হয়। তবে এমন কাহিনী নজর কেড়েছে নেটিজেনদের। ট্রেন-বাস হোক অথবা কোথাও ঘুরতে গিয়ে ঝালমুড়ি ভারতীয়দের বিশেষ করে বাঙালিদের অন্যতম সেরা পছন্দের খাবারের মধ্যে একটি আর এবার সেই ঝালমুড়ির প্রেমে বুঁদ এক ব্রিটিশ নাগরিক।

নিজের চাকরি ছেড়ে বিদেশের রাস্তায় দিয়েছেন ঝালমুড়ির স্টল। এমন কাহিনী শুনে সকলেই ভিরমি খাচ্ছেন। ব্রিটেনের রাস্তায় দাঁড়িয়ে দেদার ঝালমুড়ি বিকোচ্ছেন এক ব্যক্তি। আর সেই ছবি তোলপাড় ফেলেছে নেটপাড়ায়। একেবারে দেশি স্টাইলে, ঝালমুড়ি মেখে তেঁতুলের চাটনি ও আচার যোগে তা পরিবেশন করছেন ক্রেতাদের কাছে। ভিডিওটি লন্ডনের দ্য ওভালের।

ভিডিওতে দেখা যাচ্ছে যে ব্যক্তিকে তিনি হলেন অ্যাঙ্গাস ডেনুন, যিনি পেশায় ছিলেন একজন ব্রিটিশ শেফ, বর্তমানে ঝালমুড়ির প্রেমে পড়ে লন্ডনের রাস্তায় খুলেছেন তার ঝালমুড়ির ব্যবসা। ভাইরাল এই ভিডিওটি ভিডিওটি ২০১৯ সালের, যখন তাকে বিশ্বকাপের সময় ঝালমুড়ি বিক্রি করতে দেখা গিয়েছিল। আর তারপরই তিনি রাতারাতি হয়ে ওঠেন ইন্টারনেট সেনসেশন।

আরও পড়ুন: [ IAS কে বিয়ের প্রস্তাব MLA-এর, অনন্য প্রেমকাহিনী চমকে ওঠার মতই ]

তিনি নিজেই জানান, ২০০৫ সালে তিনি কলকাতায় গিয়েছিলেন এবং এখানকার ঝালমুড়ি, স্ট্রিট ফুড তার এতটাই ভাললাগে যে দেশে ফিরে তিনি তা বিক্রি শুরু করেন। একই সঙ্গে তিনি ফুচকা, লস্যিও বিক্রি করেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: British man sells jhalmuri in london