বড় খবর

জেলের মধ্যে মাদক পাচার বিড়ালের, ধরা পড়তেই হাজতবাস

জেলেই নয়, গোটা দ্বীপরাষ্ট্রতেই ড্রাগের ব্যবহার বহুল পরিমানে বেড়ে গিয়েছে। সবমিলিয়ে নাজেহাল লঙ্কান মাদক পাচার বিরোধী অফিসাররা।

জেলের মধ্যে ড্রাগ এবং সিম কার্ড পাচার করত একটি বিড়াল। সেই অভিযোগেই আটক করা হয়েছিল সেই বিড়ালটিকে। তবে ধুরন্ধর বিড়াল ফাঁক পেতেই ভাগল বা! পালিয়ে গিয়েছে। এমনই ঘটনা ঘটেছে শ্রীলঙ্কার প্রধান কারাগারে।

স্থানীয় প্রচার মাধ্যমে শ্রীলঙ্কার এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, জেলের গোয়েন্দারা সেই বিড়ালটিকে আগেই চিহ্নিত করেছিল। হাই সিকিউরিটি ওয়েলিকাদা জেল এমন বেনজির ঘটনার সাক্ষী।

আরও পড়ুন

প্যান্টের মধ্যে গোখরো, প্রাণ বাঁচাতে সাত ঘন্টা দাঁড়িয়ে যুবক, দেখুন ভিডিও

জানা গিয়েছে, বিড়ালের গলার সঙ্গে বাঁধা একটি প্লাস্টিক ব্যাগে দুই গ্রামের হিরোইন, দুটো মোবাইল সিম কার্ড এবং মেমোরি কার্ড পাওয়া যায়। তারপরেই সারমেয়টিকে আটক করে জেলের একটি কক্ষে রাখা হয়। তবে রবিবারই সেই ঘর থেকে পালায় বিড়ালটি। জানিয়েছে শ্রীলঙ্কার সংবাদপত্র অরুণা। তার পরে মুখে কুলুপ এঁটেছে শ্রীলঙ্কার সেই জেল কর্তৃপক্ষ।

গত কয়েক সপ্তাহ ধরেই ওয়েলিকাদা জেলে মাদক সেবন, সেল ফোনের ব্যবহারের মত ঘটনা বেড়েই চলেছিল। জেলের রুমের দেয়ালে মোবাইল চার্জারের সন্ধান মেলে।

শুধু জেলেই নয়, গোটা দ্বীপরাষ্ট্রতেই ড্রাগের ব্যবহার বহুল পরিমানে বেড়ে গিয়েছে। সবমিলিয়ে নাজেহাল লঙ্কান মাদক পাচার বিরোধী অফিসাররা। তারপর গোটা দেশেই ধরপাকড় চলছে।

গত সপ্তাহেই একটি ঈগলকে আটক করে আধিকারিকরা। সেই ঈগলের মাধ্যমে কলম্বোর শহরতলি এলাকায় মাদক পাচার করছিল মাদক ব্যবসায়ীরা। তারপর এবার খোদ বিড়াল।

Get the latest Bengali news and Viral news here. You can also read all the Viral news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Cat escapes after it was detained for drug trafficking

Next Story
ডাইনী সন্দেহে মার মহিলাকে, গ্রেফতার তিন
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com