scorecardresearch

বড় খবর

বুস্টার ডোজ নিয়েছেন? ফ্রি’তে ছোলে ভাটুরে খাওয়াচ্ছেন এই ব্যবসায়ী

বিনামূল্যে ছোলে ভাটুরে খেতে হলে আপনাকে নিতেই হবে কোভিড বুস্টার ডোজ।

বুস্টার ডোজ নিয়েছেন? ফ্রি’তে ছোলে ভাটুরে খাওয়াচ্ছেন এই ব্যবসায়ী
বুস্টার ডোজ নিয়েছেন? ফ্রি’তে ছোলে ভাটুরে খাওয়াচ্ছেন এই ব্যবসায়ী!

বুস্টার ডোজ নিলেই বিনাপয়সায় ছোলে ভাটুরে। ব্যবসায়ীর উদ্যোগকে কুর্ণিশ জানিয়েছেন নেটদুনিয়া। জানা গিয়েছে পাঞ্জাবের ব্যবসায়ী সঞ্জয় রানা ক্রেতাদের বুস্টার ডোজ নিতে অনুপ্রেরণা জোগাতে বুস্টার ডোজ নিয়েছেন এমন মানুষকে বিনামূল্যে ছোলে ভাটুরে খাওয়াচ্ছে। রীতিমত তার স্টলে এই সংক্রান্ত বিজ্ঞাপনও দিয়েছেন।

কাজেই বিনামূল্যে ছোলে ভাটুরে খেতে হলে আপনাকে নিতেই হবে কোভিড বুস্টার ডোজ। কিন্তু কেন এমন উদ্যোগ? সঞ্জয় রানা সংবাদ সংস্থাকে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “করোনা আক্রান্তের সংখ্যা দিনে দিনে আবার বেড়ে চলেছে। সরকারের তরফে বিনামূল্যে বুস্টার ডোজ দেওয়া শুরু হলেও একশ্রেণির মানুষ তা নিতে অনীহা প্রকাশ করছেন। যার ফলে নিজেরাই নিজেদের বিপদ ডেকে আনছেন। সকলকে বুস্টার ডোজ নেওয়ার ব্যাপারে অনুপ্রেরণা জোগাতেই আমার এই সিদ্ধান্ত”।

গত ১৫ বছর ধরে সঞ্জয় তার স্টল চালাচ্ছেন। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অতীতে একবার মন কি বাত অনুষ্ঠানে সঞ্জয় রানার  বিনামূল্যে ছোলে ভাটুরে খাওয়ানোর কথা উল্লেখ করেছিলেন। তিনি বলেছিলেন,  “সমাজের ভালর জন্য কাজ করতে হলে সেবা ও কর্তব্যবোধের প্রয়োজন হয়। আমাদের সঞ্জয় রানা তার প্রমাণ দিয়েছেন।”সঞ্জয়ের এমন উদ্যোগকে কুর্ণিশ জানিয়েছেন সমাজের সকল শ্রেণির মানুষ।

আরও পড়ুন:[অভিজাত মলের ফুড কোর্টের খাবারে ‘মরা আরশোলা’, ‘পিয়াজের টুকরো’ বলে দাবি কর্মীর!]

প্রসঙ্গত উল্লেখ্য, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের দেওয়া পরিসংখ্যান অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় নতুন করে দেশে করোনা আক্রান্ত হয়েছেন ১৯ হাজার ৬৭৩ জন। যা গতকালের তুলনায় সামান্য কম। শনিবার এই পরিসংখ্যান ছিল ২০ হাজার ৪০৮। তথ্য বলছে, এই মুহূর্তে দেশে করোনা সক্রিয় রোগীর সংখ্যা বেড়ে ১ লক্ষ ৪৩ হাজার ৬৭৬ জন। এর মাঝে সঞ্জয়ের এমন উদ্যোগের প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Chandigarh vendor offers free chhole bhature to those who get covid vaccine booster dose