scorecardresearch

বড় খবর

অভিজাত মলের ফুড কোর্টের খাবারে ‘মরা আরশোলা’, ‘পিয়াজের টুকরো’ বলে দাবি কর্মীর!

এই ঘটনা ফুড কোর্টের এক স্টাফকে জানালে তিনি বলেন, ওটা আরশোলা নয়, পিয়াজের টুকরো।

অভিজাত মলের ফুড কোর্টের খাবারে ‘মরা আরশোলা’, ‘পিয়াজের টুকরো’ বলে দাবি কর্মীর!
অভিজাত মলের ফুড কোর্টের খাবারে মরা আরশোলা

শপিং মলে কেনাকাটির পর নিজের প্রিয়জনের সঙ্গে একান্তে ফুড কোর্টে বসেছিলেন চণ্ডীগড়ের মৌলি কমপ্লেক্সের বাসিন্দা অনিল কুমার। অর্ডার করেন চাইনিজ খাবার। সবে দুচামচ মুখে তুলতেই চোখ কপালে অনিলের। চাইনিজ খাবারের মধ্যে পড়ে রয়েছে মরা আরশোলা। চন্ডীগরের বিখ্যাত মলের ফুড কোর্টের এই ঘটনা সামনে আসতেই হৈ হৈ কাণ্ড। সব থেকে অবাক কাণ্ড এই ঘটনা ফুড কোর্টের এক স্টাফকে জানালে তিনি বলেন, ওটা আরশোলা নয়, পিয়াজের টুকরো। এরপরই ধৈর্য্য হারান অনিল। পুলিশে অভিযোগ জানান মল কর্তৃপক্ষের বিরুদ্ধে।

সংবাদ মাধ্যমের সঙ্গে কথা বলার সময় অনিল দাবি করেন, “মলের ফুড কোর্টে একটি চাইনিজ ফুড আউটলেট “নি হাও” থেকে ফ্রাইড রাইস আর চিলি চিকেন অর্ডার করেছিলেন। খাবারের মধ্যে মরা আরশোলা থাকা সত্বেও কর্মীরা সেটিকে পিয়াজের টুকরো বলেই দাবি করতে থাকেন এক সময় তার ডিস থেকে মরা আরশোলাটিকে তুলে নিয়ে তা ফেলেও দেন এক কর্মী।

আরও পড়ুন: [কোটি কোটি টাকায় নিলামে উঠল হিটলারের সোনার ঘড়ি, দাম শুনলে চমকে উঠবেন!]

পুলিশের তরফে জানান হয়েছে ওই খাবারের নমুনা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। নমুনার ফলাফল আসার পরেই তার ভিত্তিতেই ব্যবস্থা নেওয়া হবে। এদিকে মলে ফুড কোর্টের দায়িত্বে থাকা সংস্থার তরফে দাবি করা হয়েছে তারা ৯ বছর ধরে ফুড চেইন চালাচ্ছেন। অতীতে এমন কোন ঘটনা ঘটেনি। তারা ষড়যন্ত্রের শিকার। যদিও মল কর্তৃপক্ষের তরফে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দেওয়া হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Dead cockroach found in fried rice at chandigarhs elante mall food court staff say its an onion