scorecardresearch

বড় খবর

রঙিন জলে ‘চপ্পলমার হোলি’! পাটনার ভিডিও ভাইরাল হতেই হেসে খুন নেটিজেনরা

কে বলেছে হোলি শুধুই রঙের উৎসব!

‘Chappalmaar Holi’: Not colours, but slippers took over revelry at Bihar amusement park
পাটনার বিনোদন পার্কে ভাইরাল চপ্পলমার হোলি

কে বলেছে হোলি শুধুই রঙের উৎসব! আকাশে-বাতাসে রঙের সঙ্গে সঙ্গে আরও অনেক কিছু ওড়ে। সেটাই দেখা গেল বিহারে। বসন্ত উৎসবে রং-আবিরের বদলে বিহারের একটি বিনোদন পার্কে উড়ল চপ্পল! হ্যাঁ, একদম ঠিক পড়েছেন। রঙের বদলে চপ্পল একে অপরের দিকে ছুঁড়ে মজা করলেন বিনোদন পার্কে আসা পর্যটকরা। আর সেটাই ভাইরাল হল নেটদুনিয়ায়।

পাটনার একটি ওয়াটার-থিম পার্কে এদিন হোলি উপলক্ষে বিশেষ বন্দোবস্ত করা হয়েছিল। কিন্তু সেখানে যা হল তার ভিডিও ভাইরাল হতেই মাথা চুলকোচ্ছেন নেটিজেনরা। ভিডিওটি দাবানলের মতো ছড়িয়েছে। তাতে দেখা যাচ্ছে, প্রচুর ভিড়ের মধ্যে চপ্পল ছোঁড়াছুড়ি হচ্ছে। পুলের মধ্যে নেমে যুবক-যুবতীরা একে অপরের দিকে চপ্পল ছুঁড়ছেন।

লাখমার হোলির কথা অনেকে হয়তো শুনেছেন। প্রাচীন এই রীতি অনুযায়ী, মহিলারা পুরুষদের হোলির দিন লাঠি দিয়ে পিঠে মারেন। কিন্তু তাকেও ছাপিয়ে গেল এই চপ্পলমার হোলি! অশুভর বিনাশ করতে শুভশক্তির এমন রূপ আগে কোথাও দেখা যায়নি।

আরও পড়ুন হোলির দিনে ভাইরাল রামধনু রঙের ইউক্যালিপটাস গাছ, রঙের ছটায় মুগ্ধ নেটিজেনরা

অনেকেই এই বিশেষ হোলি উদযাপনকে নানান মজার মজার নাম দিয়েছেন। কিন্তু অনেকেই আবার ভেবে কূল-কিনারা পাচ্ছেন না, কেন চপ্পল ছুড়ছেন সবাই। অনেকে বিনোদন পার্কে অন্যদের সুরক্ষা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন। কেউ কেউ আবার বলছেন, বিহারেই এটা সম্ভব!

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Chappalmaar holi not colours but slippers took over revelry at bihar amusement park