scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

চিতাকে চুমু মহিলার! পাল্টা ভালবাসায় আপ্লুত নেটপাড়া, দেখুন ভিডিও

এখন পর্যন্ত ২ লাখ ২২ হাজারের বেশি লাইক ও আড়াই লাখের বেশি ভিউ হয়েছে ভিডিওটিতে

চিতাকে চুমু মহিলার! পাল্টা ভালবাসায় আপ্লুত নেটপাড়া, দেখুন ভিডিও

সোশ্যাল মিডিয়ায় সর্বাধিক ভাইরাল হওয়া ভিডিওগুলিতে বন্য প্রাণীর ভিডিও প্রচুর পরিমাণে দেখা যায়। বন্য প্রাণীর শিকার দেখে সবাই উত্তেজিত হয় এবং ভয়ঙ্কর প্রাণীদের হাড়হিম করা ঘটনা দেখে শিরদাঁড়া দিয়ে রক্তের ঠাণ্ডা স্রোত বইতে শুরু করে। এমন অনেক ওয়াইল্ড লাইফ ভিডিও বর্তমানে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। 

একদিকে, বন্য প্রাণীদের ভয়ঙ্কর ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা যাচ্ছে। একই সময়ে, মানুষের সঙ্গে তাদের বন্ধুপ্রীতি বা পোষা প্রাণীর মতো আচরণ নজর কাড়ে নেটিজেনদের।মানুষের খুব কাছাকাছি থাকা সত্ত্বেও বন্যপ্রানীরা আক্রমণ না করায় মানুষজন একদিকে যেমন অবাক হয়। একই সঙ্গে এ ধরনের ভিডিও ব্যবহারকারীদের হৃৎস্পন্দন বাড়িয়ে তোলে

সম্প্রতি এমনই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। ভিডিওতে চিতাকে চুমু খাচ্ছেন এক মহিলা। চুমুতে আল্পুত চিতাও। মহিলাকেও ভালবাসাও ভরিয়ে দিচ্ছে চিতাটি। ভিডিওতে দেখা মহিলাটি ওয়াইল্ডক্যাট কনজারভেশনের সদস্য, যারা শৈশব থেকেই চিতা পালন করে আসছে। এমতাবস্থায় চিতাটি মহিলার সঙ্গে মায়ের আচরণ করছে।

আরও পড়ুন: [ শৈশবের স্মৃতিতে ডুব দিয়ে ‘নস্ট্যালজিক’ নেটিজেনরা, ভাইরাল ভিডিও ছুঁয়ে গেল লাখ হৃদয় ]

ভিডিওতে দেখা যাচ্ছে চিতাকে চুমু খাচ্ছেন ওই মহিলা। একইভাবে, চিতাটিও মহিলার গাল-হাত চাটতে শুরু করে এবং তার ভালবাসায় মহিলাকে ভরিয়ে দেয়। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। এখন পর্যন্ত ২ লাখ ২২ হাজারের বেশি লাইক ও আড়াই লাখের বেশি ভিউ হয়েছে। বেশিরভাগ ব্যবহারকারী এটিকে সবচেয়ে সুন্দর ভিডিও হিসাবে বর্ণনা করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Cheetah was seen showering love on woman