scorecardresearch

বড় খবর

একের পর এক পোজ, দেদার চুমু! তরুণীর সঙ্গে খুনসুটিতে মত্ত শিম্পাঞ্জি, ভিডিও ভাইরাল

কখনও তরুণীর কাঁধে দিয়ে পোজ দিতে দেখা যায়, আবার কখনও সোমিয়ার গালে হাতে চুমুও দিতে দেখা গিয়েছে শিম্পাজিটিকে।

animal videos,Bangkok,Chimpanzee,chimpanzee kiss woman,safari world,Thailand,Video,viral
তরুণীকে জড়িয়ে আদর শিম্পাঞ্জির

 শিম্পাঞ্জিকে কখনও জিন্স পরে সুন্দরী মহিলাকে চুমু খেতে দেখেছেন? যদি না দেখে থাকেন তাহলে এই ভিডিও কেবল আপনারই জন্য। সোশ্যাল মিডিয়ায় নানান ধরণের মজার ভিডিও ভাইরাল হয়। যেগুলি আমাদের অবসর সময়ে দারুণ আনন্দ দেয়। সম্প্রতি একটি মজার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায় যেখানে এক তরুণীকে জড়িয়ে ধরে তাকে আদর খেতে দেখা গিয়েছে শিম্পাঞ্জিকে। ইন্সটাগ্রামে এই মজার ভিডিও ভাইরাল হতে তাতে ৫ কোটির বেশি ভিউ সেই সঙ্গে প্রায় ২৫ লক্ষ লাইক পড়েছে।

সোমিয়া চন্দ্রশেখরন নামে একজন ইনস্টাগ্রাম ব্যবহারকারী সম্প্রতি ব্যাংককে সাফারি ওয়ার্ল্ডে গিয়েছিলেন এবং সেখানেই তিনি একটি শিম্পাজির সঙ্গে কিছু মজার মুহূর্ত কাটান আর সেটাই তিনি আপলোড করেন তার ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে।  

আরও পড়ুন: [‘মান্ধাতার আমলে’র হাফপ্যান্টের দাম ১৫ হাজার টাকা, চোখে সর্ষেফুল নেটপাড়ার]

ভাইরাল এই ভিডিওতে সোমিয়ার সঙ্গে জিন্স পরে একটি শিম্পাজিকে দোলনায় বসে থাকতে দেখা যায়। অনেকগুলি ছবিও তোলে শিম্পাজিটি তরুণীর সঙ্গে। কখনও তরুণীর কাঁধে দিয়ে পোজ দিতে দেখা যায়, আবার কখনও সোমিয়ার গালে হাতে চুমুও দিতে দেখা গিয়েছে শিম্পাজিটিকে। এমন মজার ভিডিও ইন্সটাগ্রামে আপলোড হতেই তা ঝড়ের বেগে ভাইরাল হয়। সকলেই এমন মজার এই মুহূর্তকে দারুণ ভাবেই উপভোগ করেছেন।

Stay updated with the latest news headlines and all the latest Viral news download Indian Express Bengali App.

Web Title: Chimpanzee in jeans kisses woman on cheek hugs her warmly